সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের মার্চমাস ব্যাপি বিভিন্ন কর্মসূচি

দ্বারা Update Satkhira
০ মন্তব্য 266 দর্শন

 

৫ মার্চ শনিবার সন্ধ্যা ৭টায় সাতক্ষীরা রেড ক্রিসেন্ট ইউনিট মিলনায়তনে জেলা আওয়ামী লীগের উর্দ্ধতন নেতৃবৃন্দ ও পৌর আওয়ামী লীগের সভাপতি সাধারণ সম্পাদকসহ ৯টি ওয়ার্ডের সভাপতি সাধারণ সম্পাদকের সমন্বয়ে এক যৌথসভা সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মো: নজরুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।

সভায় বক্তব্য রাখেন, সাবেক সভাপতি ইঞ্জিনিয়র শেখ মুজিবুর রহমান, সহ-সভাপতি শেখ সাহিদ উদ্দীন, যুগ্ম সম্পাদক সৈয়দ ফিরোজ কামাল শুভ্র ও সদর উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব  আসাদুজ্জামান বাবু, সাংগঠনিক সম্পাদক কাজী আক্তার হোসেন, দপ্তর সম্পাদক শেখ হারুন উর রশিদ, শিল্প বাণিজ্য বিষয়ক সম্পাদক শেখ এজাজ আহমেদ স্বপন, শিক্ষা ও মানবসম্পদ সম্পাদক লায়লা পারভীন সেঁজুতি, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা: সুব্রত ঘোষ, সদর উপজেলার ভারপ্রাপ্ত সভাপতি শেখ আব্দুর রশিদ ও পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহাদাৎ হোসেনসহ ৯টি ওয়ার্ডের সভাপতি সাধারণ সম্পাদকগণ মূল্যবান মতামত প্রদান করেন। সভায় আগামী ৭ মার্চ ঐতিহাসিক ভাষণ দিবস উপলক্ষে সকাল ৯টায় বঙ্গবন্ধুর মূর‌্যালে মাল্যদান, সমগ্র পৌরসভা ব্যাপি বঙ্গবন্ধুর ৭ মার্চের ভাষণ প্রচার ও বিকাল ৪টায় পৌর আওয়ামী লীগের আহ্বানে মাওয়া চায়নিজ রেস্তোরাঁর সম্মুখে আলোচনা সভা, ১৭ মার্চ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মদিন উপলক্ষে সকাল ৯টায় বঙ্গবন্ধুর মূর‌্যালে মাল্যদান ও বিকাল ৪টায় পিএন হাইস্কুল চত্ত্বরে কেককাটা ও আলোচনাসভা। সার্বিক ব্যবস্থাপনায় ৪নং ওয়ার্ড আওয়ামী লীগ।

২৫ মার্চ কালোরাত্রি উপলক্ষে সন্ধ্যা ৭টায় সরকারি উচ্চ বিদ্যালয়ের পিছনে বধ্যভূমিতে মোমবাতি প্রজ্জ্বলন। সার্বিক ব্যবস্থাপনায় লায়লা পারভীন সেঁজুতি ও ডা: সুব্রত ঘোষ। ২৬ মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের আহ্বানে সকাল ১০টায় পিএন হাইস্কুল চত্ত্বর থেকে এক বর্ণাঢ্য র‌্যালি অনুষ্ঠিত হবে। উক্ত র‌্যালিতে জেলা, সদর উপজেলা, পৌরসভার ৯টি ওয়ার্ড ও আওয়ামী লীগের সকল অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দকে স্ব স্ব ব্যানারসহ উপস্থিত হওয়ার জন্য অনুরোধ করা হয়েছে। সভায় জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মীর মোস্তাক আহমেদ রবি এমপির সহধর্মিনী রওশন আরা এবং জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের সহধর্মিনী সালেহা ইসলাম শান্তি গুরুতর অসুস্থ অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন আছেন। তাদের আশু সুস্থতা কামনা করে দোয়া অনুষ্ঠিত হয়।

সংশ্লিষ্ট সকল নেতৃবৃন্দকে জেলা আওয়ামী লীগের ঘোষিত সকল কর্মসূচিতে অংশগ্রহণ করার জন্য আহ্বান জানিয়েছেন, জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি এ কে ফজলুল হক ও সাধারণ সম্পাদক মো: নজরুল ইসলাম। প্রেসবিজ্ঞপ্তি





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন