সাতক্ষীরা জেলা ডিবির অভিযানে ৪১ পিস ইয়াবা সহ আটক-১

দ্বারা Update Satkhira
০ মন্তব্য 306 দর্শন

 

সাতক্ষীরা জেলা ডিবি পুলশ সদর থানা এলাকায় অভিযান পরিচালনা করে এক যুবক কে ৪১ পিস ইয়াবা সহ আটক করেছে।আটককৃতের নাম মোঃ রমজা আলী(৫৫), পিতা-মৃত শওকত আলী, সাং-বকচরা(মেহেদীবাগ), থানা ও জেলা সাতক্ষীনরা।

ডিবি পুলিশ জানায়,সাতক্ষীরা জেলা পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান পিপিএম-বার এঁর দিক নির্দেশনা মোতাবেক অতিরিক্ত পুলিশ সুপার প্রশাসন ও অর্থ সজীব খানের তত্বাবধানে জেলা ডিবির ইনচার্জ বাবুল আক্তারের নেতৃত্বে এসআই শিমুল হালদার  ও সঙ্গীয় ফোর্স গোপন সংবাদের ভিত্তিতে গতকাল  রসুলপুর সাকিনস্থ করিমের মোড় টু রসুলপুর গামী ইটের সলিং রাস্তার উপর জনৈক কাশেম ইঞ্জিনিয়ারের বাড়ির সামনে অভিযান চালিয়ে ৪১ পিস ইয়াবা সহ মোঃ রমজা আলী(৫৫) কে আটক করে পুলিশ।

আটকের বিষয়টি নিশ্চিত করে ডিবির ওসি বাবুল আক্তার আপডেট সাতক্ষীরা কে জানান,আটককৃত আসামীর নামে ডিবি পুলিশ বাদী হয়ে সাতক্ষীরা থানায় মামলা রুজু পূর্বক তাদের কে বিঞ্জ আদালতে সোপর্দ করা হয়েছে।

প্রাসংঙ্গত : সাতক্ষীরা জেলা ডিবির ওসি বাবুল আক্তার যোগদানের পর থেকে সাতক্ষীরা জেলার আইন-শৃংখলা পরিস্থিতির ব্যাপক উন্নয়ন হয়েছে। সম্প্রতি ভূয়া পুলিশ আটক ও আন্তঃজেলা র ডাকাত সিণ্ডিকেট আটক করে সাতক্ষীরা জেলা ডিবি পুলিশ দেশব্যাপী প্রশংসা অর্জন করেছে।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন