সাতক্ষীরা জেলা ডিবি পুলিশের অভিযানে শীর্ষ চোরাকারবারি ব্লাকার মন্টু আটক

দ্বারা zime
০ মন্তব্য 222 দর্শন

 

শেখ আরিফুল ইসলাম আশা: সাতক্ষীরার শীর্ষ চোরাকারবারি মোঃ হাফিজুর রহমান মন্টু ওরফে হাজী মন্টু ওরফে ব্লাকার মন্টু কে আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশ। শনিবার রাতে গোয়েন্দা পুলিশ তার নিজ বাড়ি থেকে তাকে আটক করে।

আটক চোরাকারবারি মোঃ হাফিজুর রহমান মন্টু সাতক্ষীরা হাড়দ্দাহ এলাকার মৃত আবুল হোসেন এর ছেলে। সে সাতক্ষীরা জেলার শীর্ষ চোরাকারবারিদের মধ্যে অন্যতম এক জন। তার নামে দেশের বিভিন্ন থানায় মাদক,অস্ত্র সহ একাধিক মমালা রয়েছে। একাধিক নির্ভর যোগ্য সূত্র জানিয়েছে, কুখ্যাত চোরাকারবারি মন্টুর শশুর বাড়ি ভারতের বশিরহাট হিমেলগঞ্জে হওয়ায় সে সেখানের নাগরিক আবার এদেশের ও নাগরিক। এছাড়া গ্রেফতার এড়াতে মন্টু বিভিন্ন রাজনৈতিক নতাদের সাথে অবৈধ টাকার বিনিময়ে সখ্যতা রেখে চোরাকারবার চালিয়ে আসছে বহুদিন ধরে। গোয়েন্দা পুলিশের হাতে আটক হওয়ার পর মন্টুকে ছাড়িয়ে নিতে একাধিক প্রভাবশালী ব্যক্তি দৌড়ঝাঁপ করেও ব্যর্থ হয়। এর আগে কুয়াকাটার দক্ষিণ পূর্ব দিকে বঙ্গোপসাগরের বয়ারচর এলাকায় কোস্ট গার্ডের হাতে ট্রলার ভর্তি ১০ কোটি টাকার অবৈধ ভারতীয় থ্রি – পিচ ও শাড়ী সহ আটক হয় হাজী মন্টু ও তার ভাই নৌকার মাঝি রবিউল।

জেলা গোয়েন্দা পুলিশের অফিসার ইনচার্জ  মোঃ ইয়াসিন আলম চৌধুরী জানান, গত ২৪ মে ভারতে পাচার কালে সাতক্ষীরার আলিপুর থেকে ৩ লাখ ৬০ হাজার পিস বাংলাদেশের সরকারি জন্মনিয়ন্ত্রন সুখি ট্যাবলেট আটক করা হয়েছিল সে সময় দুই জনকে আটক করা গেলেও পালিয়ে যাই কুখ্যাত চোরাকারবারি মন্টু। ওই ঘটনার পরথেকে বহুদিন যাবত আত্নগোপনে থাকার পর  সাতক্ষীরা জেলা পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান পিপিএম-বার এঁর নির্দেশনা মোতাবেক শনিবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে মন্টুর বাড়িতে অভিযান চালিয়ে তাকে আটক করা হয়েছে। তার নামে একাধিক মামলা রয়েছে বলেও জাানান তিনি। ডিবির ওসি আরো জানান, আজ রবিবার দুপুরে তাকে আদালতে পাঠানো হয়েছে।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন