সাতক্ষীরা ডিবি পুলিশের অভিযানে ৮৫ পিস ইয়াবা ও প্রাইভেটকার সহ আটক-৪

দ্বারা Update Satkhira
০ মন্তব্য 669 দর্শন

 

সাতক্ষীরা জেলা ডিবি পুলিশ অভিযান চালিয়ে ৮৫ পিস ইয়াবা সহ ৪ যুবককে আটক করেছে। আটককৃতের নাম ১। মোঃ আবু সাঈদ গাজী (৩০), পিতা- মোঃ রফিকুল গাজী, সাং- মাঠশিয়া, থানা- ঝিকরগাছা, জেলা- যশোর, ২। মোঃ মীর সুলতান (২৩), পিতা- মীর হাফিজুর রহমান, সাং- সোনাকুড় শেখপাড়া, থানা- ঝিকরগাছা, জেলা- যশোর, ৩। মোঃ সংগ্রাম খান (২৪), পিতা- মোঃ আবু সাঈদ খান, সাং কানার আলী, থানা- ঝিকরগাছা, জেলা- যশোর, ৪। মোঃ রিকন গোলদার (২২), পিতা- মোঃ আলাউদ্দীন গোলদার, সাং- মহেশপাড়া, থানা- ঝিকরগাছা, জেলা- যশোর।

ডিবি পুলিশ জানায়,পুলিশ সুপার সাতক্ষীরা মোহাম্মদ মোস্তাফিজুর রহমান পিপিএম-বার এঁর  নির্দেশনায় মোতাবেক অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) সজীব খানের তত্বাবধায়নে জেলা ডিবির ইনচার্জ  মোঃ বাবুল আক্তারের নেতৃত্বে এস.আই (নিঃ)/ শিমুল হালদার সংগীয় এ.এস.আই (নিঃ)/মাজেদুল ইসলাম, জেলা গোয়েন্দা শাখা, সাতক্ষীরা, , এ.এস.আই (নিঃ)/এম.ডি মাইনুল ইসলাম সহ ডিবি সাতক্ষীরার একটি চৌকস টিম গতকাল রাতে গোপন সংবাদের ভিত্তিতে  কলারোয়া থানা এলাকাায় একটি প্রাইভেট কার কে চ্যালেঞ্জ করে তল্লাশি করে ডিবির ঐ টিম ।এসময় প্রাইভেট কার তল্লাশি করে ৮৫ পিস ইয়াবা সহ ৪ যুবক কে আটক করে ডিবি পুলিশ।

আটকের বিষয়টি নিশ্চিত করে জেলা ডিবির ইনচার্জ বাবুল আক্তার আপডেট সাতক্ষীরা কে জানান,অভিযানে ৮৫ পিস ইয়াবা সহ আসামীদের ব্যবহৃত ১৯৯০ মডেলের প্রাইভেটকারটি জব্দ করা হয় তিনি আরো জানান,আটককৃতদের নামে কলারোয়া থানায় ডিবি পুলিশ বাদী হয়ে মামলা রুজুপুর্বক তাদের কে বিঞ্জ আদালতে সোপর্দ করা হয়েছে।

 





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন