সাতক্ষীরা ডিবি পুলিশের পৃথক অভিযানে ২৫০+৩০ পিস ইয়াবা ও ৪০০ গ্রাম গাঁজা সহ আটক-৫

দ্বারা Update Satkhira
০ মন্তব্য 1541 দর্শন

 

জেলা গোয়েন্দা শাখা, সাতক্ষীরা পৃথক ৩ টি অভিযানে ২৫০ পিচ ইয়াবা, ৪০০ গ্রাম গাজা,৩০ পিস ইয়াবা  সহ মোট ৫ জন আসামি গ্রেফতার হয়েছে।

ডিবি পুলিশ জানায়,সাতক্ষীরা জেলা পুলিশ সুপার  মোহাম্মদ মোস্তাফিজুর রহমান পিপিএম (বার) এঁর দিক নির্দেশনায় অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ)  মোঃ সজীব খানের সার্বিক তত্ত্বাবধানে এবং  অফিসার ইন চার্জ, জেলা গোয়েন্দা শাখা  বাবুল আক্তারের নেতৃত্বে সাতক্ষীরা থানা এলাকায় মাদকদ্রব্য উদ্ধার, আইন-শৃঙ্খলা রক্ষা, ও বিশেষ অভিযান পরিচালনা কালে গত ২০/০৮/২০২২ তাং এসআই(নিঃ)/ শিমুল হালদার, এএসআই(নিঃ)/ মোঃ মাজেদুল ইসলাম, এএসআই(নিঃ)/এমডি মাঈনুল ইসলাম, এএসআই (নিঃ)/ এস এম ইসমাইল হোসেন কং/৫৪৮ মোহাম্মাদ আলী, কং/ ৮৫৫ মিনারুল ইসলাম এবং অন্যান্য অফিসার ফোর্সের সহায়তায় ২৫০ পিচ ইয়াবা সহ মোঃ তোফায়েল আহম্মেদ সুমন (৪০), পিতা মোঃ আব্দুল হালিম, সাং- রসুল্লাবাদ, থানা- নবীনগর, জেলা- ব্রাহ্মণবাড়ীয়া, এ/পি- সাং- ই৩৩/এ, ০২ নং রোড, থানা- খুলশী, চট্টগ্রাম সিটি করপোরেশন, এ/পি জনৈক মোঃ হাসানুজ্জামান, সাং- মুনজিতপুর শাপলা আবাসিক, থানা ও জেলা-সাতক্ষীরা, ও ২। মোছাঃ খাদিজা খাতুন (২৫), পিতা- আজগর আলী, সাং- কাটাখালি ধানদিয়া (কৃষ্ণনগর), থানা- পাটকেলঘাটা, জেলা- সাতক্ষীরা এ/পি জনৈক মোঃ হাসানুজ্জামান, সাং- মুনজিতপুর শাপলা আবাসিক, থানা ও জেলা-সাতক্ষীরা, থানা+ জেলা-সাতক্ষীরাকে গ্রেফতার করে।এবিষয়ে  সাতক্ষীরা সদর থানায় একটি নিয়মিত মামলা রুজু করা হয়।

ডিবি পুলিশের  অপর অভিজানে ৪০০ গ্রাম গাজা সহ আসামি ১। মোঃ জিয়ারুল (৩৮), পিতা- মোঃ আবু বক্কার, সাং- খানপুর গাজীপাড়া, থানা ও জেলা- সাতক্ষীরা, ২। মোঃ রাশেদ (২৮), পিতা- মোঃ মুনসুর আলী, সাং- খানপুর বন্যখালী, থানা ও জেলা- সাতক্ষীরাদ্বয়কে গ্রেফতার করে সাতক্ষীরা থানায় আরেকটি মামলা রুজু করা হয়।

ডিবি পুলিশ আরো জানায়, একই দিন পৃথক আর একটি অভিযানে ডিবির ওসি  বাবুল আক্তার  নেতৃত্বে এসআই (নিঃ) ইন্দ্রজিৎ মল্রিক সঙ্গীয় অফিসার ও ফোর্সসহ জেলা গোয়েন্দা শাখা, সাতক্ষীরাদের সহায়তায়  ২০-০৮-২০২২ তারিখে সাতক্ষীরা সদর থানাধীন কুচপুকুর সাকিনস্থ হইতে মোট ৩০ (ত্রিশ) পিচ ইয়াবা ট্যাবলেট সহ আসামী ১। মোঃ রবিউল ইসলাম (৫০), পিতা- মৃত নেছার আলী সরদার, সাং-কুচপুকুর, থানা+জেলা- সাতক্ষীরাকে গ্রেফতার করে সাতক্ষীরা সদর থানায় একটি মামলা রুজু করা হয়।

আটকের বিষয়টি নিশ্চিত করে জেলা ডিবির ওসি বাবুল আক্তার আপডেট সাতক্ষীরা কে জানান, আটককৃতদের বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন