সাতক্ষীরা ডিবি পুলিশের সাফল্য : লকডাউন পরিস্থিতিতে ৪০ বোতল ফেন্সিডিল সহ আটক -১।।

দ্বারা zime
০ মন্তব্য 201 দর্শন

 

লক ডাউন পরিস্থিতির মধ্যে সাতক্ষীরা জেলা গোয়েন্দা পুলিশ অভিযান চালিয়ে ৪০ বোতল ফেন্সিডিল সহ এক যুবক কে আটক করেছে। আকটকৃত আসামির নাম ছোট্টু (৩৮)। সে ভোমরা ইউনিয়নের আব্দুর রহিম গাজীর পুত্র।

সাতক্ষীরা গোয়েন্দা পুলিশের সুত্র জানায় সাতক্ষীরা জেলা পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান পিপিএম (বার) এঁর দিক নির্দেশনা মোতাবেক সাতক্ষীরা গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ মোঃ মহিদুল ইসলামের তত্বাবধানে গোয়েন্দা শাখার সাব-ইন্সপেক্টর ফরিদ হোসেনের নেতৃত্বে সাব-ইন্সপেক্টর তন্ময়, সহকারী সাব-ইন্সপেক্টর জসিম উদ্দিন, সহকারী সাব-ইন্সপেক্টর  রাশিদুল ইসলাম,কনস্টেবল তোফায়েল ও সঙ্গীয় ফোর্সের সহযোগিতায় রবিবার রাত সাড়ে নয়টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে ভোমরা ইউনিয়নের হাড়ৎদা এলাকায় অভিযান চালিয়ে ৪০ বোতল ফেন্সিডিল সহ ছোট্টু নামক এক যুবক কে আটক করতে সক্ষম হয় পুলিশ।

আটকের বিষয়টি নিশ্চিত করে সাতক্ষীরা গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ মহিদুল ইসলাম আপডেট সাতক্ষীরা কে জানান লক ডাউন পরিস্থিতিকে পুজি করে একটি চক্র মাদক পাচার করছে এম সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে হাড়ৎদা এলাকার ছোট্টু কে ৪০ বোতল ফেন্সিডিল সহ আটক করা হয়েছে। তিনি জানান আটককৃত আসামির নামে সাতক্ষীরা থানায় ডিবি পুলিশ বাদী হয়ে মামলা দায়ের করেছে। যাহার মামলা নং ২৯ তাং ০৮/০৬/২০২০ খ্রিষ্টাব্দ। তিনি আরো জানান আকটকৃত আসামি কে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন