সাতক্ষীরা থানার ইন্সপেক্টর তদন্ত হিসাবে মিজানুর রহমানের যোগদান

দ্বারা Update Satkhira
০ মন্তব্য 420 দর্শন

 

সাতক্ষীরা থাানার নবাগত ইন্সপেক্টর তদন্ত হিসাবে বিশেষ শাখার পরিদর্শক মো: মিজানুর রহমান যোগদান করেছেন।গতকাল সাতক্ষীরা জেলা পুলিশ সুপার কাজী মনিরুজ্জামান স্বাক্ষরিত এক আদেশে বিশেষ শাখার পরিদর্শক মিজানুর রহমান কে সাতক্ষীরা থানার ইন্সপেক্টর তদন্ত পদে ও সাতক্ষীরা থানার সাবেক পরিদর্শক বিশ্বজিত কুমার কে পাটকেলঘাটা থানার ইন্সপেক্টর তদন্ত হিসাবে পদাযন করা হয়।উক্ত আদেশের পরিপেক্ষীতে বিশেষ শাখার পরিদর্শক গতকাল সাতক্ষীরা থানার ইন্সপেক্টর তদন্ত হিসাবে যোগদান করেন।

পরিদর্শক মিজান ২০০৭ সালে ৩০ তম ব্যাচে আউটসাইট ক্যাডেট হিসাবে বাংলাদেশ পুলিশে সাব-ইন্সপেক্টর পদে যোগদান করেন।পরে সেখান থেকে পদন্নোতি পেয়ে ২০১৮ সালে তিনি পরিদর্শক পদে পদন্নোতি পান।পরে তিনি পরিদর্শক পদে সাতক্ষীরা ডিএসবি, কালিগঞ্জ থানার ইন্সপেক্টর তদন্ত পদে সুনাম ও দক্ষতার সহিত পেশাগত দায়িত্ব পালন করেন।

ইন্সপেক্টর মিজান ঝিনাইদহ জেলার হরিনাকুন্ডু উপজেলার এক সম্ভান্ত মুসলিম পরিবারের সন্তান।তিনি ব্যক্তিগত জীবনে বিবাহিত এবং এক পুত্র ও এক কন্যা সন্তানের জনক। তিনি সাতক্ষীরা সদর উপজেলার আইন-শৃংখলা পরিস্থিতি স্বাভাবিক রাখারা জন্য সকলের নিকট সহযোগীতা কামনা করেন।

-প্রেস বিঞ্জপ্তি।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন