মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স বাস্তবায়ন করতে হবে : সাতক্ষীরার এসপি মনিরুজ্জামান

দ্বারা Update Satkhira
০ মন্তব্য 550 দর্শন

 

সাতক্ষীরা সদর থানা পরিদর্শন করেছেন  সাতক্ষীরা জেলার নবাগত পুলিশ সুপার  কাজী মনিরুজ্জামান।বৃহম্পতিবার সকালে সাতক্ষীরা থানায় পরিদর্শনে আসলে সাতক্ষীরা সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মীর আসাদুজ্জামান ও সদর থানার ওসি স.ম কাইয়ুম পুলিশ সুপার কে শুভেচ্ছা জানান।

এসময় সদর থানা পুলিশের চৌকস দল পুলিশ সুপার কে গার্ড অব অনার প্রদান করেন। অভিবাদন মঞ্চ থেকে সালামী গ্রহণ শেষে পুলিশ সুপার  অত্র থানায় কর্মরত সকল অফিসার ও ফোর্সের সাথে কুশল বিনিময় করেন।

এছাড়া থানার নারী,শিশু, বয়স্ক ও প্রতিবন্ধী ডেস্ক,জুনিয়র সেরেস্তাসহ অফিসের গুরুত্বপূর্ণ রেজিষ্টার, অস্ত্রাগার, ব্যারাক ও মেস পরিদর্শন করেন।

এসময় অফিসার ও ফোর্সদের উদ্যেশ্যে পুলিশ সুপার বলেন, জেলার সকল থানা হবে জনগণের জন্য নিরাপত্তার আশ্রয় স্থল, থানা হবে নিরাপদ আস্থার জায়গা, সেবার জায়গা। মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স বাস্তবায়ন, জনগণের সেবক হওয়ার প্রত্যয় নিয়ে জনবান্ধন পুলিশিং, আইন-শৃঙ্খলা রক্ষা এবং অপরাধ নিয়ন্ত্রণে সকল পুলিশ সদস্যকে সম্পৃক্ত থাকার জন্য কঠোর নির্দেশনা প্রদান করেন।

পুলিশ সুপার আরো বলেন,পাশাপাশি থানার মেসে উন্নতমানের খাবার সরবরাহ, দাপ্তরিক সকল কাজ সুষ্ঠুভাবে সম্পাদন, ফোর্সের ব্যারাক পরিস্কার পরিছন্ন এবং চাহিদার প্রেক্ষিতে ফোর্সের ছুটি ছাড়তে সংশ্লিষ্ট অফিসার ইনচার্জ,সাতক্ষীরা সদর থানা কে নির্দেশ প্রদান করেন।

পরিদর্শন কালে পুলিশ সুপারের সফর সঙ্গী হিসাবে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার  ছিলেন (প্রশাসন ও অর্থ)  মোঃ সজীব খান, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপারেশন) কনক কুমার দাস, অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল মীর আসাদুজ্জামান, সদর থানার ওসি  স.ম কাইয়ুম, সদর থানার ইন্সপেক্টর তদন্ত মিজানুর রহমান,ইন্সপেক্টর অপারেশন তারিক বিন আজিজ,থানার সেকেন্ড অফিসার লোকমান হোসেন সহ সকল এসআই, এএসআই ও কনস্টেবল গণ উপস্থিত ছিলেন।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন