কাটিয়া মেঠোপাড়ায় স্বতন্ত্র প্রার্থী নাছিম ফারুক খান মিঠুর নির্বাচনী গণসংযোগ

দ্বারা zime
০ মন্তব্য 165 দর্শন

 

আসন্ন সাতক্ষীরা পৌরসভা নির্বাচনে স্বতন্ত্র মেয়র প্রার্থী নাছিম ফারুক খান মিঠু’র নারিকেল গাছ প্রতিকের নির্বাচনী পথসভা ও গণসংযোগ অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার কাটিয়া মেঠোপাড়ায় নির্বাচনী গণসংযোগ ও সন্ধ্যায় পৌরসভার ৬নং ওয়ার্ডের কুখরালী আমতলা টি কে ইউনাইটেড সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত দিনের প্রথম পথসভায় আলহাজ্ব এম মুনছুর আলীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন স্বতন্ত্র মেয়র প্রার্থী বিশিষ্ট ব্যবসায়ী সাতক্ষীরা চেম্বার অব কমার্সের সভাপতি নাছিম ফারুক খান মিঠু।

পথসভায় বিশেষ অতিথি ও অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সমাজ সেবক শরিফুল ইসলাম, মাওঃ রুস্তম আলী, আলহাজ্ব সিরাজুল ইসলাম, আব্দুল্লাহ আল মামুন রাজু, বিশিষ্ট ব্যবসায়ী আব্দুল হাকিম, সাইফুল ইসলাম প্রমুখ। এসময় বক্তারা বলেন, নারিকেল গাছ প্রতিকের প্রার্থী নাসিম ফারুক খান মিঠু একজন সৎ, মেধাবী, দানবীর, পরিচ্ছন্ন ব্যক্তি হিসাবে সর্ব শ্রেনীর মানুষের কাছে পরিচিত। এমন একজন মানুষকে যদি আমরা মেয়র হিসাবে পাই তাহলে পৌরবাসী সত্যিকার অর্থে প্রথম শ্রেনীর নাগরিক সুবিধা পাবে। এসময় নাছিম ফারুক খান মিঠু তার বক্তব্যে বলেন, ‘২০১৫ সালে সাতক্ষীরা পৌরসভা নির্বাচনে আমি মেয়র পদে প্রথম নির্বাচন করেছিলাম সে নির্বাচনে আমি আমার বাড়ির ওয়ার্ড দক্ষিণ পলাশপোল থেকে সর্বোচ্চ ভোট পেয়ে প্রথম হয়েছিলাম। সেখানে আমি যে পরিমান ভোট পেয়েছিলাম তার চেয়ে বেশি ভোট পেয়েছিলাম এই কুখরালী থেকে। এজন্য কুখরালীর মানুষ আমার কাছে অতি আপন জনের মতো। তিনি বলেন, আমি মেয়র হতে পারি আর নাই পারি, কুখরালীর মানুষকে আমি সব সময় শ্রদ্ধা করে যাবো, আমি যেখানেই থাকি এই ৬নং ওয়ার্ডের মানুষ আমাকে যখন ডাকবে আমি চলে আসবো। তিনি আরো বলেন, আমি স্বতন্ত্র প্রার্থী হিসাবে নারিকেল গাছ প্রতিক নিয়ে আগামি নির্বাচনে যদি মেয়র নির্বাচিত হতে পারি আমি ওয়াদা করছি সকল দলের মানুষ আমার কাছ থেকে উপযুক্ত সম্মান পাবেন। মিঠু খান বলেন, আমি যতদিন বেঁচে থাকবো ততদিন মানুষের সেবা করে যাবো।’
পরে বাঁকাল বাজুয়ার ডাঙ্গায় আরো একটি পথসভা অনুষ্ঠিত হয়। উভয় পথসভায় নারিকেল গাছ প্রতিকের কর্মী ও সমর্থকসহ ওয়ার্ডের বিপুল সংখ্যক নাগরিক উপস্থিত ছিলেন।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন