সাতক্ষীরা পৌরসভা নির্বাচনে স্বতন্ত্র মেয়র প্রার্থী নাছিম ফারুক খান মিঠু’র পলাশপোলে নারিকেল গাছ প্রতিকের নির্বাচনী সভা

দ্বারা zime
০ মন্তব্য 251 দর্শন

 

সাতক্ষীরা পৌরসভা নির্বাচনে স্বতন্ত্র মেয়র প্রার্থী নাছিম ফারুক খান মিঠু’র নারিকেল গাছ প্রতিকের নির্বাচনী সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (৫ ফেব্রুয়ারি) বিকালে পৌরসভার ৮নং ওয়ার্ডে গুড় পুকুর ঈদগাহ ময়দানে গুড় পুকুর আদর্শ সংঘের আয়োজনে সংগঠনের সভাপতি এ্যাড. মো. মোসলেম’র সভাপতিত্বে নির্বাচনী সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন স্বতন্ত্র মেয়র প্রার্থী সাতক্ষীরা চেম্বার অব কমার্সের সভাপতি নাছিম ফারুক খান মিঠু।

এসময় তিনি বলেন,“এই পলাশপোল আমার জন্মস্থান। আমার বাকি জীবনটা এই এলাকার মানুষের পাশে থেকে এলাকার উন্নয়নে কাজ করতে চাই। মহান স্বাধীনতা যুদ্ধে এই এলাকার মানুষের জন্য আমার পিতা সোবহান খানের অনেক অবদান আছে। আমি স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচনে দাঁড়িয়েছি। আমার কোন চাওয়া পাওয়া নেই। আমি সার্বিক উন্নয়ন করে সাতক্ষীরা পৌরসভাকে আলোকিত পৌরসভা গড়ার স্বপ্ন দেখি।’
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ইমামুল ইসলাম শরিফ, প্রভাষক মো. আকরাম হোসেন, মোহাম্মদ আলী সিদ্দিকী, নজমুল ইসলাম খান চৌধুরী, বিশিষ্ট ব্যবসায়ী আবু মুসা, মো. সেলিম গাজী প্রমুখ। নির্বাচনী পথসভা শেষে স্বতন্ত্র মেয়র প্রার্থী নাছিম ফারুক খান মিঠু ঐ এলাকার পথচারী ও বিভিন্ন দোকানে গিয়ে নির্বাচনী গণসংযোগ করে নারিকেল গাছ প্রতিকের লিফলেট বিলি করেন। এসময় পৌরসভা নির্বাচনে স্বতন্ত্র মেয়র প্রার্থী নাছিম ফারুক খান মিঠু’র কর্মী ও সমর্থকরা উপস্থিত ছিলেন।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন