সাতক্ষীরা সদর ও আশাশুনিতে গণটিকাদান কার্যক্রম পরিদর্শন করলেন সিভিল সার্জন ডা:হুসাইন শাফায়াত

দ্বারা zime
০ মন্তব্য 370 দর্শন

 

দেশব্যাপি অনুষ্ঠিত কোভিড-১৯ গণ টিকা ২য় ডোজের মাঠ পর্যায়ের কর্মসূচির অংশ হিসাবে সিভিল সার্জন, সাতক্ষীরা ডাঃ মোঃ হুসাইন শাফায়াত  কর্তৃক বিভিন্ন উপজেলা এবং পৌরসভায় গণ টিকাদান কর্মসূচি পরিদর্শন করেছেন।মঙ্গলবার সকালে সাতক্ষীরার সিভিল সার্জন ডা: মো: হুসাইন শাফায়ত সর্বপ্রথম সাতক্ষীরা সরকারী বালিকা বিদ্যালয় কেন্দ্রে  গণ টিকার ২য় ডোজের কার্যক্রম পরিদর্শন করেন।

এসময় কেন্দ্রে আগত টিকা গ্রহণকারী দের সাথে সিভিল সার্জন মতবিনিময় করেন কারো কোন সমস্যা হচ্ছে কিনা।পরে তিনি টিকা নিতে আসা সেবা গ্রহীতাদের মাঝে মাস্ক বিতরণ করেন। পরে সেখান থেকে সিভিল সার্জন ব্রক্ষ্মরাজপুর ও ধুলিহরের ২টি স্কুলে টিকা কেন্দ্র পরিদর্শন করেন ও সেখানে টিকা গ্রহণকারীদের সাথে বিভিন্ন বিষয়ে কথা বলেন।এসময় সংশ্লিষ্ট এলাকার চেয়ারম্যান দের সাথে সিভিল সার্জন মতবিনিময় করেন।

পরে সিভিল সার্জন সেখান থেকে আশাশুনি উপজেলায় যান গণটিকা কার্যক্রম পরিদর্শনে। আশাশুনির কয়েকটি গণ টিকাদান কেন্দ্র পরিদর্শন করেন সিভিল সার্জন ডা:মো: হুসাইন শাফায়াত। 

এ সময় সফর সঙ্গী হিসাবে সিভিল সার্জনের সাথে উপস্থিত সদর উপজেলা স্বাস্থ্য ও প:প: কর্মকর্তা ডাঃ মোঃ মাহবুবর রহমান,আশাশুনির স্বাস্থ্য ও প:প:কর্মকর্তা ডা:  সুদেষ্ণা সরকার, সিনিয়র স্বাস্থ্য শিক্ষা অফিসার পুলক চক্রবর্তী, এসআইএমও,বিশ্ব স্বাস্থ্য সংস্থা ডাঃ মোঃ আমানতউল্লাহ, এমওডিসি,সদর ডাঃ মেহবুবা রহমান সহ স্বাস্থ্য বিভাগের অন্যান্য কর্মকর্তাগণ।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন