সাতক্ষীরা সরকারি কলেজের নবাগত অধ্যক্ষ আমান উল্লাহ আল হাদী

দ্বারা Update Satkhira
০ মন্তব্য 676 দর্শন

 

সাতক্ষীরা সরকারি কলেজের নতুন অধ্যক্ষ হিসেবে পদায়ন পেয়েছেন প্রফেসর মো. আমানউল্লাহ আল হাদী। তিনি ১৯৮১ সালে নলতা হাইস্কুল থেকে এসএসসি, ১৯৮৩ সালে কলারোয়া সরকারি কলেজ থেকে এইচএসসি এবং ১৯৮৬ সালে ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে অনার্স (উদ্ভিদবিদ্যা) ও ১৯৮৭ সালে মাস্টার্স শেষে ১৯৯৩ সালে ১৪তম বিসিএস-এ শিক্ষা ক্যাডারে সাতক্ষীরা সরকারি কলেজে প্রভাষক পদে যোগদান করেন।

প্রফেসর মো. আমানউল্লাহ আল হাদী শোভনালী ইউনিয়নের গোদাড়া গ্রামে জন্মগ্রহণ করেন। তাঁর পিতা মো. আজিজুর রহমান পেশায় একজন শিক্ষক ছিলেন। বর্তমানে সাতক্ষীরা শহরের মুনজিতপুরে বসবাস করেন।

সর্বশেষ সাতক্ষীরা সরকারি কলেজের উপাধ্যক্ষ এবং উদ্ভিদবিদ্যা বিভাগের অধ্যাপক হিসেবে কর্মরত ছিলেন। সাতক্ষীরা সরকারি কলেজের অধ্যক্ষ হিসেবে পদায়ন হওয়ায় প্রফেসর মো. আমানউল্লাহ আল হাদীকে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ।

প্রফেসর মো. আমানউল্লাহ আল হাদী বলেন, সাতক্ষীরা সরকারি কলেজ একটি ঐতিহ্যবাহী কলেজ। এই কলেজের অধ্যক্ষ হিসেবে দায়িত্ব পালন করা গর্বের। শিক্ষক-শিক্ষার্থীসহ সবাইকে সঙ্গে নিয়ে কলেজের উন্নয়নে কাজ করবো। বর্তমানে জ্ঞান-বিজ্ঞানের কল্যাণে পৃথিবী যেভাবে এগিয়ে যাচ্ছে সেই তুলনায় শিক্ষার গুণগতমান নিশ্চিত করা জরুরি।

সংবাদ পত্রদূতের।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন