সাতক্ষীরার সাবেক বিঞ্জ জেলা ম্যাজিস্ট্রেট ও জেলা প্রশাসকের বিপদমুক্তির জন্য ভালোবাসার মঞ্চের দোয়া অনুষ্ঠান সম্পন্ন !!

দ্বারা zime
০ মন্তব্য 486 দর্শন

 

মো:আজিজুল ইসলাম(ইমরান): সাতক্ষীরার সাবেক জেলা আবুল কাশেম মো. মহিউদ্দীনের বিপদমুক্তি ও সুস্থতা কামনায় দোয়ানুষ্ঠান করেছে ভালোবাসার মঞ্চ সাতক্ষীরা জেলা শাখা। শনিবার বেলা ১২টায় শহরের মুনজিতপুর এলাকায় এ দোয়ানুষ্ঠানের আয়োজন করা হয়।
চাই একটু সহানুভূতি-ভালোবাসার প্রচার ও প্রসারে প্রতিষ্ঠিত অরাজনৈতিক এ সংগঠনের সাতক্ষীরা শাখার সভাপতি আকরামুল ইসলামের সভাপতিত্বে দোয়ানুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সাতক্ষীরা শাখার প্রধান উপদেষ্টা সাতক্ষীরা জর্জ কোর্টের অতিরিক্ত পাবলিক প্রসিকিউটর শেখ তামিম আহম্মেদ সোহাগ।
বিশেষ অতিথি ছিলেন সাতক্ষীরা রিপোর্টাস ক্লাবের সভাপতি গাজী মোক্তার হোসেন, পাটকেলঘাটা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আব্দুল মতিন, ভয়েস অফ সাতক্ষীরার সহকারি বার্তা সম্পাদক শাহিদুর রহমান, আপডেট সাতক্ষীরা ডটকমের পরিচালক ও সিটিজেন জার্নালিস্ট জিমি, দৈনিক সাতনদী পত্রিকার সহকারি বার্তা সম্পাদক আল হুসাইন অমি, মাহফুজুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক এস.এম পলাশ, ভালোবাসার মঞ্চের সাংগঠণিক সম্পাদক সোহাগ হোসেন, দপ্তর সম্পাদক তোহা খান।
উপস্থিত ছিলেন ভালোবাসার মঞ্চের সদস্য আব্দুল গফুর, আহসান হাবিব, সুব্রত কুমার সূর্য, সমীরণ রায়, ফারুক হোসেনসহ আরো অনেকে।
সংক্ষিপ্ত আলোচনা শেষে দোয়ানুষ্ঠান পরিচালনা করেন হাফেজ আব্দুর রাজ্জাক।
এ সময় সকলে মোনাজাতের মধ্য দিয়ে সাতক্ষীরার সাবেক জেলা প্রশাসকের বিপদমুক্তি ও সুস্থতা কামনা করেন। উল্লেখ্য, সম্প্রতি সাতক্ষীরার সাবেক এই জেলা প্রশাসকসহ তিনজনকে তিন মাস করে কারাদন্ড প্রদান করে সাতক্ষীরার আদালত। পরদিন আদালতের এই রায় স্থগিত করেন একই আদালত।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন