আনিসুল করিমের মৃত্যুতে বাংলাদেশ পুলিশ সার্ভিস এসোসিয়েশনের বিবৃতি

দ্বারা zime
০ মন্তব্য 240 দর্শন

 

বরিশাল মেট্রোপলিটন পুলিশে কর্মরত সিনিয়র সহকারী পুলিশ কমিশনার মোহাম্মদ আনিসুল করিমের মৃত্যুতে শোক প্রকাশ করে বিবৃতি প্রদান করেছে বাংলাদেশ পুলিশ সার্ভিস এসোসিয়েশন(বিপিএসএ)।

১০ অক্টোবর বাংলাদেশ পুলিশ সার্ভিস এসোসিয়েশনের সভাপতি ঢাকা মেট্রোপলিটন পুলিশের কমিশনার মোহাম্মদ শফিকুল ইসলাম ও  বাংলাদেশ পুলিশ সার্ভিস এসোসিয়েশনের সাধারন সম্পাদক (নারায়নগঞ্জে  পুুুুুলিশ সুপার) মোহাম্মদ জায়েদুল আলম স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিবৃতিতে বলা হয় বাংলাদেশ পুলিশ সার্ভিস এ্যাসোসিয়েশন এই অনাকাঙ্ক্ষিত ঘটনাটি সর্বাধিক গুরুত্ব দিয়ে মনিটরিং করছে। ঘটনার সুষ্ঠ বিচার নিশ্চিত করতে পুলিশ সার্ভিস এ্যাসোসিয়েশন সকল ধরনের আইনগত ও নৈতিক সমার্থনের পাসাপাসি সংশ্লিষ্ট সকলের সাথে নিবিড় যোগাযোগ রক্ষা করে চলেছে। বাংলাদেশ পুলিশ সার্ভিস এ্যাসোসিয়েশন সিনিয়র সহকারী পুলিশ কমিশনার মোহাম্মদ আনিসুল করিমের মৃত্যুতে তার শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন ও তাদের পাসে থাকার দৃড় অঙ্গিকার করেছে। একই সাথে এ্যাসোসিয়েশন  বাংলাদেশ পুলিশের সকল কে একটি সু-শৃংখল বাহিনীর সদস্য হিসাবে এক শোকার্ত মুহুর্ত্তে সবোর্চ্চ ধৈয্য ধারনের আহবান জানিয়েছেন বিপিএসএ । 

উল্লেখ্য, রাজধানীর একটি মানসিক রোগ নিরাময় কেন্দ্রে সহকারী পুলিশ সুপার (এএসপি) আনিসুল করিম শিপনকে পিটিয়ে হত্যা করা হয়। সোমবার দুপুর ১২টার দিকে আদাবরের বায়তুল আমান হাউজিং সোসাইটির ২ নম্বর সড়কের ২৮১ নম্বর বাড়িতে অবস্থিত মাইন্ড এইড সাইকিয়াট্রি অ্যান্ড ডি-অ্যাডিকটেড হাসপাতালে এই হত্যাকাণ্ড ঘটে।

হত্যার ঘটনায় দায়েরকৃত মামলায় ১০ জনকে গ্রেপ্তার করা হয়েছে। প্রত্যেকেই প্রাথমিক জিজ্ঞাসাবাদে হত্যার দায় স্বীকার করেছে। জিজ্ঞাসাবাদের জন্য আদালতে প্রত্যেকের ১০ দিনের রিমান্ডের আবেদন করা হলে প্রত্যেকের ৭ দিন করে রিমান্ড মঞ্জুর করা হয়।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন