সিনিয়র এএসপি শিপনের পরিবারের পাসে দাঁড়ালেন বাংলাদেশ পুলিশ সার্ভিস এ্যাসোসিয়েশন

দ্বারা zime
০ মন্তব্য 362 দর্শন

 

বাংলাদেশ পুলিশ সার্ভিস এ্যাসোসিয়েশনের সহ-সভাপতি ও ঢাকা রেজ্ঞের ডেপুটি ইন্সপেক্টর জেনারেল মো: হাবিবুর রহমান বিপিএম(বার),পিপিএম(বার) বলেছেন, সিনিয়র এএসপি শিপনের পরিবারের পাসে ছায়া হয়ে থাকবে বাংলাদেশ পুলিশ সার্ভিস এ্যাসোসিয়েশন। তিনি বলেন, এই হত্যাকান্ডে জড়িত আসামীদের দৃষ্টান্ত মুলক শাস্তি নিশ্চিত না হওয়া পর্যন্ত বাংলাদেশ পুলিশ সার্ভিস এ্যাসোসিয়েশন বিভিন্ন কর্মসূচি পালন করবে। শুক্রবার বিকালে  নির্মম নির্যাতনের শিকারে নিহত সিনিয়র সহকারি সহকারি পুলিশ সুপার মোঃ আনিসুল করিম শিপনের পরিবারকে সমবেদনা জ্ঞাপন করতে গাজীপুরে তাঁর বাড়ীতে গিয়ে সাংবাদিক দের এসব কথা বলেন বাংলাদেশ পুলিশ সার্ভিস এ্যাসোসিয়েশনের সহ-সভাপতি  ও ঢাকা রেজ্ঞ ডিআইজি মো: হাবিবুর রহমান বিপিএম(বার),পিপিএম(বার)।

শুক্রবার দুপুরের পর বাংলাদেশ পুলিশ সার্ভিস এ্যাসোসিয়েশনের সহ-সভাপতি ও ঢাকা রেজ্ঞের ডেপুটি ইন্সপেক্টর জেনারেল মো:হাবিবুর রহমান বিপিএম(বার), পিপিএম(বার) এঁর নেতৃত্বে ১৫-১৬ টি গাড়ীবহর নিয়ে গাজীপুরে আনিসুল করিম শিপনের পরিবারে সমবেদনা জানাতেে যান বাংলাদেশ পুলিশ সার্ভিস এ্যাসোসিয়েশনের নেতৃবৃন্দ। শিপনের পরিবারকে সমবেদনা জ্ঞাপন শেষে পুলিশ সার্ভিস এ্যাসোসিয়েশন নিহত সিনিয়র এএসপি আনিসুল করিম শিপনের কবর জিয়ারাত করেন এবং নিহরের আত্মার শান্তি কামনায় মোনাজাত করেন।

এসময় সংগঠনের সাধারণ সম্পাদক ও নারায়ণগঞ্জ জেলা পুলিশের পুলিশ সুপার মোহাম্মদ জায়েদুল আলম, পিপিএম (বার), সাবেক সাধারণ সম্পাদক ও নরসিংদী জেলার পুলিশ সুপার  প্রলয় কুমার জোয়ারদার, বিপিএম(বার), পিপিএম, গাজীপুর মেট্রোপলিটন পুলিশের ডিসি আব্দুল্লাহ আল মামুন এসময় উপস্থিত ছিলেন।

এছাড়াও সংগঠনের দপ্তর সম্পাদক ও ডিএমপি, ঢাকার অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (প্রশাসন)  আর এম ফয়জুর রহমান, পিপিএম, নারায়ণগঞ্জ জেলার অতিরিক্ত পুলিশ সুপার (বি সার্কেল)  মোঃ খোরশেদ আলম, গাজীপুর জেলার অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ রাসেল শেখ সহ অন্যান্য পুলিশ কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।৩১ বিসিএস ক্যাডারের মেধাবী এই কর্মকর্তার কবরে বাংলাদেশ পুলিশ সার্ভিস অ্যাসোসিয়েশনের প্রতিনিধি দল শ্রদ্ধাঞ্জলি জ্ঞাপন ও তার বিদেহী আত্মার মাগফিরাত কামনা করে দোয়া করেন।

নিহত আনিসুল করিমের শোকসন্তপ্ত শোক সন্তপ্ত পরিবারের সাথে কথা বলেন BPSA এর নেতৃবৃন্দ।  এসময় তার পরিবারকে আশ্বস্ত করেন যে কোন প্রয়োজনে পুলিশ বাহিনী সবসময়ই এই পরিবারের পাশে আছে এবং থাকবে।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন