পুলিশকে সততা-নিষ্ঠা ও পেশাদারিত্বের সাথে দায়িত্ব পালন করতে হবে : আইজিপি

দ্বারা zime
০ মন্তব্য 198 দর্শন

 

চট্টগ্রাম রেঞ্জ পুলিশ , সিএমপি ও অন্যান্য ইউনিটের পুলিশ সদস্যদের সাথে বাংলাদেশ পুলিশের  ইন্সপেক্টর জেনারেল ড. বেনজীর আহমেদ, বিপিএম (বার)  মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।শুক্রবার  সকাল ১০ টায় চট্টগ্রাম জেলা পুলিশ লাইন্স সিভিক সেন্টারে চট্টগ্রাম রেঞ্জ পুুুুুলিশ, সিএমপি ও অন্যান্য ইউনিটের পুলিশ সদস্যদের সাথে বাংলাদেশ পুলিশের  ইন্সপেক্টর জেনারেল ড. বেনজীর আহমেদ, বিপিএম (বার)এঁর  মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

চট্টগ্রাম রেঞ্জের ডেপুটি ইন্সপেক্টর জেনারেল ডিআইজি  মোঃ আনোয়ার হোসেন, বিপিএম (বার), পিপিএম (বার) এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ পুলিশের কিংবদন্তী  ইন্সপেক্টর জেনারেল ড. বেনজীর আহমেদ, বিপিএম (বার)।মতবিনিময় সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ কমিশনার  সালেহ্ মোহাম্মদ তানভীর, পিপিএম।

মতবিনিময় সভায় পুলিশ প্রধান ড.বেনজীর আহমেদ অফিসার-ফোর্সের বিভিন্ন আবেদন ধৈর্য সহকারে শোনেন এবং প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের আশ্বাস প্রদান করেন। এসময় পুলিশ প্রধান সকলকে সেবার মনোভাব নিয়ে অর্পিত দায়িত্ব ও কর্তব্য যথাযথভাবে পালনের জন্য বিভিন্ন নির্দেশনা প্রদান করেন।পুলিশ প্রধান তাঁর মুল্যবান ব্রিফিংয়ে  সকলকে সততা, নিষ্ঠা ও পেশাদারিত্বের সাথে দায়িত্ব পালনের নির্দেশ দেন।

অনুষ্ঠানে চট্টগ্রাম রেঞ্জের অতিরিক্ত ডিআইজিগণ, সিএমপির অতিরিক্ত পুলিশ কমিশনার ও উপ পুলিশ কমিশনারগণ, রেঞ্জাধীন বিভিন্ন জেলা ও ইউনিটের পুলিশ সুপারগণ, সার্কেল অতিরিক্ত পুলিশ সুপারগণ, সহকারী পুলিশ সুপারগণ, রেঞ্জাধীন থানা সমূহের অফিসার ইনচার্জগণসহ বিভিন্ন ইউনিটের মোট ৬২৩ জন অফিসার-ফোর্স উপস্থিত ছিলেন।

 





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন