সিএমপি’র হালিশহর পুলিশ ফাঁড়ি ও মনসুরাবাদ পুলিশ লাইন্সের অস্ত্রাগার উদ্ধোধন করলেন আইজিপি

দ্বারা zime
০ মন্তব্য 289 দর্শন

 

হালিশহর থানাধীন উত্তর হালিশহর পুলিশ ফাঁড়ি ও মনসুরাবাদ পুলিশ লাইন্সের অস্ত্রাগার উদ্ধোধন করলেন বাংলাদেশ পুলিশের ইন্সপেক্টর জেনারেল ড. বেনজীর আহমেদ, বিপিএম(বার)।

শুক্রবার ১৩ নভেম্বর, ২০২০ খ্রীষ্টাব্দ সকাল ১০ঃ০০ ঘটিকায় চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের হালিশহর থানাধীন নবনির্মিত উত্তর হালিশহর পুলিশ ফাঁড়ি ও মনসুরাবাদ পুলিশ লাইন্সের অস্ত্রাগার উদ্ধোধন করেন পুলিশ প্রধান ড. বেনজীর আহমেদ, বিপিএম(বার)।

নবনির্মিত এই পুলিশ ফাঁড়ি উদ্ধোধনের ফলে এলাকার আইন শৃঙ্খলা পরিস্থিতি উন্নতির পাশাপাশি স্থানীয় জনসাধারণের পুলিশিং সেবা প্রাপ্তি আরও সহজতর ও গতিশীল হবে বলে তিনি আশা প্রকাশ করেন। ফাঁড়ি উদ্ধোধন শেষে আইজিপি মনসুরাবাদ পুলিশ লাইন্সের বিভিন্ন উন্নয়নমূলক কর্মকাণ্ড পরিদর্শন করেন এবং একটি বৃক্ষ রোপন করেন।

এসময় সেখানে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ কমিশনার সালেহ মোহাম্মদ তানভীর, পিপিএম, চট্রগ্রাম রেজ্ঞ ডিআইজি মো: আনোয়ার হোসেন, অতিরিক্ত পুলিশ কমিশনার (প্রশাসন ও অর্থ) আমেনা বেগম, বিপিএম-সেবা, অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম এন্ড অপারেশন) এস. এম. মোস্তাক আহমেদ খান, বিপিএম, পিপিএম (বার), উপ-পুলিশ কমিশনার (সদর) মোঃ আমির জাফর ও উপ-পুলিশ কমিশনার (পশ্চিম) মোঃ ফারুক উল হক, পিপিএম সহ পুলিশের অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন