সুবিধাবঞ্চিতদের মাঝে প্রথম আলো সাতক্ষীরা বন্ধুসভার শীতবস্ত্র বিতরণ

দ্বারা zime
০ মন্তব্য 148 দর্শন

 

আলতাফ হোসেন বাবু: প্রথম আলো সাতক্ষীরা বন্ধুসভার উদ্যোগে সুবিধাবঞ্চিতদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। সোমবার (২৫ জানুয়ারি) সকাল ১১ টায় জেলা শহরের প্রথম আলো সাতক্ষীরা অফিস সংলগ্ন শিল্পীচক্র চত্বরে এই কর্মসূচীর আয়োজন করে সাতক্ষীরা বন্ধুসভা।

শহরের মুনজীতপুর, পলাশপোল, কামালনগর, সুলতানপুর, তালতলা, এলাকার হত দরিদ্র ও সুবিধা বঞ্চিতদের ৪ ক্যাটাগরিতে ৫০টি পরিবার বাছাই করে বন্ধুসভার সদস্যরা। পরে বাছাইকরা বয়স অনুপাতে শারিরীক মাপ নিয়ে প্রত্যেকের জন্য পৃথক পৃথক নতুন ৫০টি পোশাক ও হত দরিদ্র পরিবারে ৫টি কম্বল বিতরণ করেন।

নতুন জামা বিতরণে প্রথম আলো সাতক্ষীরা বন্ধুসভার সভাপতি মরিয়ম খাতুন কেয়ার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাতক্ষীরা সদর উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব আসাদুজ্জামান বাবু।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রথম আলোর নিজস্ব প্রতিবেদক ও সাতক্ষীরা বন্ধুসভার প্রধান উপদেষ্টা কল্যাণ ব্যানার্জি। এসময় উপস্থিত ছিলেন প্রথম আলো সাতক্ষীরা বন্ধুসভার উপদেষ্টা জাহিদা জাহান মৌ, সহ-সভাপতি রবিউল ইসলাম, সাধারণ সম্পাদক মো. গোলাম হোসেন, যুগ্ন সাধারণ সম্পাদক মো. রাহাতুল ইসলাম বাপ্পা, প্রতিক চন্দ্র মন্ডল।

সাংগঠনিক সম্পাদক মো. হোসেন আলী। যোগাযোগ সম্পাদক শেখ শরিফ হাসান, দপ্তর সম্পাদক মো. আরিফুল ইসলাম, দূূর্যোগ ও ত্রাণ সম্পাদক ইব্রাহিম খলিল প্রমুখ।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন