১৪৩ টি হারানো মোবাইল উদ্ধার পূর্বক প্রকৃত মালিকদের হস্তান্তর করলো সাতক্ষীরা সাইবার ইনভেস্টিগেশন সেল

দ্বারা zime
০ মন্তব্য 179 দর্শন

 

সাতক্ষীরায় ১৪৩ টি হারানো মোবাইল ফোন উদ্ধার করে প্রকৃত মালিককে ফিরিয়ে দিয়েছে সাতক্ষীরা সাইবার ইনভেস্টিগেশন সেল।। এ সময় বিকাশের মাধ্যমে প্রতারণা করে হাতিয়ে নেওয়া ২ লাখ ৩৬ হাজার ৬০০ টাকা উদ্ধার করে প্রকৃত মালিককে ফেরত দেওয়া হয়। রবিবার (২৫ জুন) সকাল সাড়ে ১১ টায় পুলিশ লাইন্সে র ড্রিল সেডে  মোবাইল হস্তান্তর  করা হয়।


এ সময় সকলের উদ্দেশ্যে সাতক্ষীরা পুলিশ সুপার কাজী মনিরুজ্জামান পিপিএম  বলেন, সাইবার ক্রাইম ইনভেস্টিগেশন টিমের মাধ্যমে জনগণের হারানো ফোন উদ্ধার করে প্রকৃত মালিককে দেওয়ার প্রক্রিয়া চলমান রয়েছে। তারাই ধারাবাহিকতায় চলতি বছর মে ও জুন মাসে হারানো ১৪৩ টি মোবাইল ফোন উদ্ধার করে প্রকৃত মালিককে ফেরত দেওয়া হলো। যাহার আনুমানিক মূল্য ২১ লাখ ৪৫ হাজার টাকা। একই সাথে বিকাশের মাধ্যমে প্রতারণা করে হাতিয়ে নেওয়া ২ লাখ ৩৬ টাকা উদ্ধার করে মালিককে ফেরত দেয়া হয়েছে। জনগণ সেবা দিতে পুলিশ পরিশ্রম করে যাচ্ছে প্রতিনিয়ত। স্ব স্ব মূল্যবান জিনিসপত্রের প্রতি আরও বেশি যত্নবান হওয়ার আহবান রাখেন পুলিশ সুপার।


এ সময় হারানো মোবাইল ফোনের মালিকরা জানান, হারানো মোবাইল ফোন ফেরত পাওয়ার আশা ছেড়ে দিয়েছিলো তারা। সাতক্ষীরা জেলা পুলিশের অক্লান্ত পরিশ্রমের ফলে তারা মোবাইল ফোন ফেরত পেয়ে বেশ আনন্দিত। পুলিশের এমন মহতী কাজকে সাধুবাদ জানিয়েছে উপস্থিত সকলে।
এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (অর্থ ও প্রশাসন) সজীব খান, অতিরিক্ত পুলিশ সুপার ডিএসবি আতিকুল ইসলাম, সহকারি পুলিশ সুপার এ.এম.জে সোহেল, জেলা পুলিশের ডিআইও ওয়ান মোঃ ইয়াছিন আলম চৌধুরী, জেলা গোয়েন্দা পুলিশের পরিদর্শক ওসি তারেক ফয়সাল ইবনে আজিজ প্রমুখ।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন