১৭ ই মার্চ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর ৯৮ তম শুভ জন্মদিন ও জাতীয় শিশু দিবস-২০১৮ উদযাপনের লক্ষে সাতক্ষীরা জেলা প্রশাসনের গৃহিত কর্মসূচিতে সবাই আমন্ত্রিত!!

দ্বারা zime
০ মন্তব্য 676 দর্শন

★★★★
সিটিজেন জার্নালিষ্ট(জিমি)ঃ

যতদিন রবে পদ্মা-মেঘনা,
যমুনা-গৌরি বহমান
ততদিন রবে কীর্তি তোমার
শেখ মুজিবুর রহমান।”

আজ ১৭ ই মার্চ হাজার বৎসরের শ্রেষ্ঠ বাঙালী, স্বাধীনতার রুপকার ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর ৯৮ তম শুভ জন্মদিন ও জাতীয় শিশু দিবস-২০১৮ উদযাপন উপলক্ষে যথাযোগ্য মর্যাদায় দিন টি পালন করার লক্ষে সাতক্ষীরা জেলা প্রশাসন আয়োজিত বিভিন্ন কর্মসূচি গ্রহণ করা হইয়াছে।উক্ত কর্মসূচি তে জেলা বাসী কে অংশ গ্রহন করার জন্য সবাই কে আমন্ত্রন জানিয়েছেন,সাতক্ষীরা জেলার বিজ্ঞ জেলা ম্যাজিস্ট্রেট ও জেলা প্রশাসক জনাব মোহাম্মদ ইফতেখার হোসেন।

জেলা প্রশাসন সাতক্ষীরা আয়োজিত গৃহিত কর্মসূচি নিন্মরুপঃ

১৬ ই মার্চ ২০১৮ খ্রিষ্টাব্দ শুক্রবার= সকাল ১০ টায় সাতক্ষীরা সদর উপজেলা পরিষদ মিলতায়তনে শিশুদের সুন্দর হাতের লেখা,চিত্রাঙ্গন ও উপস্থিত বক্তিতা প্রতিযোগীতার আয়োজন করা হয়েছে।একই দিনে ও সাতক্ষীরা সরকারী বালক উচ্চ বিদ্যালয়ে রচনা প্রতিযোগীতার আয়োজন করা হয়েছে (বিষয়ঃ শিশু ও বঙ্গবন্ধু)।

১৭ ই মার্চ ২০১৮ খ্রিষ্টাব্দ তারিখ সকাল ৮ টায় জেলা শহরে শিশু সমাবেশ ও আনন্দ র্্যালি অনুষ্ঠিত হবে।র্্যালিটি জেলা প্রশাসকের কার্যালয় থেকে আব্দুর রাজ্জার্ক পার্ক পর্যন্ত পদক্ষীন করবেন।অতপরঃসকাল ৮.৩০ মিনিটে আলোচনা সভাঃ শিশুর স্বাস্থ্য সচেতনতা,পুষ্টি ও খাদ্য বিষয়ক আলোচনা শিল্পকলা একাডেমীতে অনুষ্ঠিত হইবে।
একই দিনে বাদ জোহরঃ মিলাদ ও দোয়া অনুষ্ঠান হবে তবে কেন্দ্রীয় ভাবে সাতক্ষীরা কালেক্টরেট জামে মসজিদে মিলাদ মাহফিল অনুষ্ঠিত হবে।
সুবিধা মত সময়ে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে আলোচনা সভা,রচনা প্রতিযোগীতা ও সংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হবে।

একই দিন সন্ধা ৬.৩০ মিনিট থেকে ৭ টা পর্যন্ত আব্দুর রাজ্জার্ক পার্কে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর জীবনালেখ্যের ভিত্তিতে প্রামাণ্য চলচিত্র প্রদর্শন করা হইবে।
সন্ধা ৭ টায়ঃ শিল্পকলা একাডেমীর মিলনায়তনে পুরস্কার বিতরনী ও সংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হইবে।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন