সাতক্ষীরা ডিবি পুলিশের বিশেষ অভিযানে ৩৯৬ বোতল ফেন্সিডিল সহ আটক ২ জন ; মাদক বহনকারী ট্রাক জব্দ!!

দ্বারা zime
০ মন্তব্য 602 দর্শন

♣♣♣♣
শেখ আরিফুল ইসলাম আশা :
সাতক্ষীরা ভোমরা সীমান্ত থেকে ট্রাক যোগে পাচারের সময় ৩শ ৯৬ পিস ফেনসিডিলসহ দুই মাদক ব্যাবসায়ীকে আটক করেছে সাতক্ষীরা জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। সোমবার গভীর রাতে শহরের নিউ মার্কেট মোড়ে এআটকের ঘটনা ঘটে।

আটকৃতরা হলেন সাতক্ষীরা সদরের গয়েষপুর গ্রামের এবাদুলের ছেলে মোঃ আব্দুল্লাহ (৩১) ও যশোর জেলার ঝিগড়গাছা থানার কুমড়ী গ্রামের মৃত করিম সরদারের ছেলে আবুল কালাম (৪৫)।

সাতক্ষীরা গোয়েন্দা পুলিশের অফিসার ইনচার্জ জনাব আলী আহমেদ হাশেমী প্রতিবেদক কে জানান, গোপন সূত্রে পাওয়া খবরে জানাযায়, সাতক্ষীরা সীমান্ত এলাকা থেকে ট্রাকে করে ফেনসিডিলের একটি বড়ো চালান পাচার করা হচ্ছে।উক্ত ইনফরমেশনের ভিত্তিতে গোয়েন্দা পুলিশ পরিদর্শক শাহরিয়ার হাসানের নেতৃত্বে সাব-ইন্সপেক্টর রিয়াদুল ইসলাম,সাব-ইন্সপেক্টর মিজান,সহকারী সাব-ইন্সপেক্টর মাজেদুল ইসলাম,সহকারী সাব-ইন্সপেক্টর রাজু ও সঙ্গীয় ফোর্সের সহযোগীতায় গোয়েন্দা পুলিশ গভীর রাতে শহরের নিউ মার্কেট মোড়ে অভিযান চালায়।
অভিযানে যশোর Ñড ১১-১১২২ নাম্বারের ট্রাক তল্লাশি করলে বস্তা ভর্তি ৩শ ৯৬ পিস ফেনসিডিল পাওয়া যায়। এসময় আব্দুল্লাহ ও আবুল কালাম নামের দুই মাদক ব্যবসায়ীকে আটক করাহয়।

গোয়েন্দা পুলিশের পরিদর্শক শাহরিয়ার হাসান আপডেট সাতক্ষীরা ডটকম কে ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান,পবিত্র ঈদুল আযহা উপলক্ষে বড় একটি ফেনসিডিলের চালান ঢাকা/খুলনায় পাচার করা হচ্ছিল। সেটি আমরা আটক করতে সক্ষম হয়েছি।তিনি আরো জানান ধৃত ব্যবসায়ীদের বিরুদ্ধে মাদক দ্রব্য আইনে মামলা দেয়া হয়েছে।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন