আশাশুনিতে সরকার পতনের পরিকল্পনার মিটিং থেকে জামাতের রোকন সহ আটক ৪।।

দ্বারা zime
০ মন্তব্য 166 দর্শন

♣♣♣♣
আশাশুনিতে জামাত-বিএনপি নেতাকর্মীদের নাশকতা পরিকল্পনা বৈঠকে হানা দিয়ে পুলিশ ৪ জনকে গ্রেফতার করেছে। কমপক্ষে ৬০ জন পালিয়ে গেছে। এব্যাপারে থানায় নাশকতা মামলা রুজু করা হয়েছে।

আশাশুনি থানার অফিসার ইনচার্জ (ওসি) বিপ্লব কুমার দেবনাথ আপডেট সাতক্ষীরা ডটকম কে জানান, সোমবার রাতে উপজেলার শোভনালী ইউনিয়নের গোদাড়া গ্রামে গোদাড়া আল মাদানি দাখিল মাদরাসার নীচ তলায় জামায়াতে ইসলামি ও বিএনপি নেতাকর্মীরা নাশকতা সৃষ্টির পরিকল্পনা বৈঠক করছিলেন।

খবর পেয়ে ওসির নির্দেশনা মত সাব-ইন্সপেক্টর মজ্ঞুরুল হাসান,সাব-ইন্সপেক্টর নয়ন চৌধুরী,সাব-ইন্সপেক্টর হাসানুজ্জামান, সাব-ইন্সপেক্টর প্রদীপ কুমার, পিএসআই আঃ রাজ্জাক, এএসআই আলমগীর, কবির হোসেন ও সরজিৎ কুমার পরিকল্পনা সভায় অভিযান চালান।

এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে অন্যরা পালিয়ে গেলেও জামাতের রোকন ও হাড়িভাঙ্গা নাশকতা মামলার আসামী শোভনালী গ্রামের মৃত আঃ জব্বার গাইনের ছেলে কফিল উদ্দিন গাইন (৬৪), শোভনালী ৯নং ওয়ার্ড জামাতের সভাপতি ও ৪টি নাশকতা মামলার আসামী বৈকরঝুটি গ্রামের জালাল উদ্দিন সরদারের ছেলে আহসান হাবিব (৪২), কুল্যা ইউনিয়ন বিএনপি সেক্রেটারী গুনাকরকাটি গ্রামের আজিবার রহমান গাজীর ছেলে ইউপি সদস্য ইব্রাহিম গাজী ও শোভনালী ইউনিয়ন বিএনপির সাংগঠনিক সম্পাদক খলিসানী গ্রামের ছবেদ আলি গাইনের ছেলে তাহমিদ গাইনকে (৪৫) গ্রেফতার করতে সক্ষম হয় পুলিশ।

এ ব্যাপারে এসআই নয়ন চৌধুরী বাদী হয়ে গ্রেফতারকৃতদের এবং পলাতক ৬০ জনকে আসামী করে নাশকতা মামলা ১৬(৮)১৮ রুজু করেছেন।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন