গোয়েন্দা পুলিশের সাব-ইন্সপেক্টর মিজান জেলার শ্রেষ্ঠ চৌকশ এসআই হিসাবে সন্মাননা পেলেন!!

দ্বারা zime
০ মন্তব্য 171 দর্শন

♣♣♣♣
সিটিজেন জার্নালিস্ট(জিমি):
সাতক্ষীরা জেলা পুলিশের আগষ্ট/১৮ মাসের কল্যাণ সভায় জেলা গোয়েন্দা পুলিশের সাব-ইন্সপেক্টর মোঃ মিজানুর রহমান কে জেলার চৌকস অফিসার হিসাবে সন্মাননা ক্রেস্ট দিয়েছেন জেলার পুলিশ সুপার জনাব মোঃসাজ্জাদুর রহমান।

বৃহম্পতিবার সকাল ১০ টায় জেলার পুলিস লাইন্সের সম্মেলন কক্ষে জেলা পুলিশের আগষ্ট /১৮ মাসের মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত হয়। সহকারী পুলিশ সুপার(সদর) জনাব মোঃ হুমায়ুন কবির এর সঞ্চালনায় উক্ত কল্যাণ সভায় সভাপতিত্ব সভায় সভাপতিত্ব করেন সাতক্ষীরা জেলা পুলিশ সুপার জনাব মোঃ সাজ্জাদুর রহমান।

মাসিক কল্যাণ সভায় বিগত মাসের ও অপরাধ পর্যালোচনা করেন পুলিশ সুপার সাজ্জাদুর রহমান।অপরাধ পর্যালোচনা করে জেলার মধ্যে রেকর্ডব্রেক মাদক উদ্ধার,রেকর্ডব্রেক পরিমান ওয়ারেন্ট ভূক্ত আসামী গ্রেপ্তার, সাজা প্রাপ্ত আসামী আটক,রেকর্ডব্রেক পরিমান নাশকতাকারী আসামী আটক করে জেলার শ্রেষ্ঠ চৌকশ (ওসি)অফিসার ইনচার্জ নির্বাচিত হয়েছেন সাতক্ষীরা থানার অফিসার ইনচার্জ জনাব মোঃমোস্তাফিজুর রহমান।এছাড়াও অন্যান্য ক্যাটাগরীতে ভাল কাজের স্বীকৃতি স্বরুপ সভায় পুলিশ সদস্য দের কে সন্মামনা প্রদান করা হয়।তারমধ্যে আইন শৃংখলা রক্ষায় বিশেষ অবদান রাখায় জেলার চৌকস সাব-ইন্সপেক্টর হিসাবে ডিবির এসআই মিজানুর রহমান কে সন্মাননা ক্রেস্ট তুলে দিয়েছেন পুলিশ সুপার জনাব মোঃসাজ্জাদুর রহমান।

এছাড়াও আগষ্ট মাসে অপরাধ দমনে বিশেষ অবদান রাখায় জেলার শ্রেষ্ঠ চৌকশ সাব-ইন্সপেক্টর হিসাবে ক্রেষ্ট গ্রহন করেন মোঃ মনির হোসেন, সাতক্ষীরা থানা, সাতক্ষীরা। জেলার শ্রেষ্ঠ চৌকশ এএসআই হিসাবে ক্রেষ্ট গ্রহণ করেন মোঃ আব্দুল কুদ্দুস হাওলাদার, সাতক্ষীরা থানা, সাতক্ষীরা।এছাড়াও অপরাধ দমনে বিশেষ অবদান রাখায় অন্যান্য থানার পুলিশ অফিসারগণ ও পুলিশ সুপারের কাছ থেকে সন্মাননা পেয়েছেন।

কল্যাণ সভায় অতিরিক্ত পুলিশ সুপার জনাব কাজী মইনউদ্দিন, সাতক্ষীরা সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার জনাব মেরিনা আক্তার, কালিগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার জনাব মোঃ মেহেদী ইমরান সিদ্দিকী, দেবহাটা সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার জনাব শেখ মোঃ ইয়াসীন আলী, জেলা বিশেষ শাখার ডিআইও-১ জনাব মোঃ আজম খান, জেলা গোয়েন্দা শাখার ইনচার্জ আলী আহম্মেদ হাসেমী, সংরক্ষিত পুলিশ পরিদর্শক,জেলা ট্রাফিক পুলিশের ইন্সপেক্টর মোমিন হোসেন সহ জেলার সকল থানার অফিসার ইনচার্জগণসহ জেলা পুলিশের সকল ইউনিট ইনচার্জ ও বিভিন্ন স্তরের পুলিশ সদস্য এবং মিনিস্ট্রিয়াল স্টাফগণ উপস্থিত ছিলেন।

সভার শুরুতেই সাতক্ষীরা জেলার আইন শৃংখলা পরিস্থিতি স্বাভাবিক ও বিদায়ী ঈদুল আযহা তে কোন দূর্ঘনা না ঘটায় পুলিশ সুপার মহোদয় জেলায় কর্মরত সকল পুলিশ সদস্যদের ধন্যবাদ জানান।
অতঃপর তিনি উপস্থিত সকলের বিভিন্ন সুযোগ-সুবিধার কথা শোনেন এবং সেগুলো সমাধানের জন্য সংশ্লিষ্ট সকলকে নির্দেশ প্রদান করেন। তিনি জঙ্গীবাদ ও মাদকমুক্ত সাতক্ষীরা গড়ার প্রত্যয় নিয়ে জেলা পুলিশের সকল সদস্যদের আন্তরিকতা, নিষ্ঠা ও সর্তকতার সাথে নিজ নিজ দায়িত্ব পালনের নির্দেশ দেন।
পরিশেষে পুলিশ সুপার সকলের সুস্বাস্থ্য ও মঙ্গল কামনা করে কল্যাণ সভার সমাপ্তি ঘোষণা করেন।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন