গোপালগঞ্জ জেলা শিল্পকলা একাডেমির “সম্মাননা পদক” প্রদান অনুষ্ঠানে র‌্যাবের ডিজি বেনজীর আহমেদ।।

দ্বারা zime
০ মন্তব্য 290 দর্শন

 

গোপালগঞ্জে জেলা শিল্পকলা একাডেমি সম্মাননা পদক প্রদান অনুষ্ঠান ২০১৮ ও ২০১৯ অনুষ্ঠিত হয়েছে।রবিবার সকালে গোপালগঞ্জ শেখ ফজলুল হক মনি স্মৃতি মিলনায়তনে জেলা শিল্পকলা একাডেমি এ অনুষ্ঠানের আয়োজন করে।

সম্মাননা পদক প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে অনুষ্ঠানকে প্রাণবন্ত করেন  গোপালগঞ্জের কৃতি সন্তান ও বাংলাদেশ র‌্যাপিড এ্যাকশান ব্যাটালিয়নের সন্মানিত মহাপরিচালক জনাব মোঃ বেনজীর আহমেদ বিপিএম (বার)।এসময় অনুষ্ঠানে বিশেষ হিসাবে উপস্থিত ছিলেন গোপালগঞ্জ জেলার পুলিশ সুপার জনাব মুহাম্মদ সাইদুর রহমান খান-পিপিএম (বার)।উক্ত অনুষ্ঠানের সভাপতিত্ব করেন গোপালগঞ্জের জেলা প্রশাসক ও শিল্পকলা একাডেমীর সভাপতি মোহাম্মদ মোখলেছুর রহমান সরকার।    
এসময় অনুষ্ঠানের মধ্যমনি ও প্রধান অতিথি র‌্যাব  মহাপরিচালক  গোপালগঞ্জ জেলা শিল্পকলা একাডেমির সম্মানীয় ব্যক্তিদের সম্মাননা পদক  প্রদান করেন এবং তাদের উদ্দেশ্যে মূল্যবান বক্তব্য রাখেন।

অনুষ্ঠান শেষে সাংবাদিক দের সাথে বিভিন্ন বিষয়ে কথা বলেন  র‌্যাবের   শীর্ষ এই কর্মকর্তা। সাথে সাথে পবিত্র মাহে রমজানে নিত্য প্রয়োজনীয় জিনিষের দাম সহনীয় পর্যায়ে রাখার জন্য ও খাবারে ভেজাল না মেশানোর জন্য ব্যবসায়ীদের প্রতি তিনি আহবান জানান।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন