খুলনা প্রেসক্লাব নেতৃবৃন্দের সাথে রেঞ্জ ডিআইজি’র মতবিনিময় সভা অনুষ্ঠিত।।

দ্বারা zime
০ মন্তব্য 192 দর্শন

 

খুলনা প্রেসক্লাবের সম্মানিত সাংবাদিকবৃন্দের আমন্ত্রনে বিভিন্ন ইলেক্ট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকগণের সাথে মতবিনিময় করেন খুলনা রেজ্ঞের ডেপুটি ইন্সপেক্টর জেনারেল ডিআইজি ড. খঃ মহিদ উদ্দিন, বিপিএম(বার)।

মতবিনিময় কালে খুলনা রেঞ্জ ডিআইজি বলেন,সাংবাদিক আর পুলিশ এ দুটি পেশার মানুষের কাজ একই এবং অভিন্ন।পুলিশ যেমন কোন মামলায় তদন্ত করে রহস্য উদঘাটন করে ঠিক তেমনি সাংবাদিকরা ও বিভিন্ন নিউজের খোজে বের হন,নিউজ সংগ্রহ করতে তাদের কে দুরদুরান্তে যেতে হয়।তারপরে নিউজটি পরিপূর্ণ ভাবে প্রকাশ করে সমাজের মানুষের কাছে তুলে ধরেন।পুলিশ পেশায় যেমন জীবনের ঝুকি আছে ঠিক তেমনি সাংবাদিক পেশায় ও ঝুকি আছে।তাই পুলিশ ও সাংবাদিক মুদ্রার এপিটওপিট।ডিআইজি আরো বলেন,সাংবাদিকদের সহযোগিতা ছাড়া পুলিশ সফল ভাবে সব কাজ করতে পারেনা। তাই পুলিশ আর সাংবাদিক দের ভিতরে কোন মনোমালিন্য থাকলে সরকারি কাজের গতি হ্রাস পাবে।তাই সকল প্রকার ভেদাভেদ ও ভুলবুঝাবুঝির অবসান ঘটিয়ে সাংবাদিকদের সাথে নিয়েই মাঠে একসাথে কাজ করতে হবে।

মতবিনিময় সভায় এসময় খুলনা রেঞ্জের অতিরিক্ত ডিআইজি প্রশাসন এন্ড ফিন্যান্স মো:হাবিবুর রহমান বিপিএম(বার),খুলনা   জেলা পুলিশ সুপার এসএম শফিউল্লাহ বিপিএম সহ খুলনা প্রেসক্লাবের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন