নলতায় গ্রামীন জনগোষ্ঠীর জীবন ও জীবিকার উন্নয়নে কমিউনিটি রেডিও শীর্ষক সংলাপ অনুষ্ঠিত।।

দ্বারা zime
০ মন্তব্য 259 দর্শন

 

হাফিজুর রহমান শিমুলঃ  :: তথ্যে প্রবেশাধিকারের মাধ্যমে গ্রামীন জনগোষ্ঠীর জীবন ও জীবিকা উন্নয়নে কমিউনিটি রেডিও শীর্ষক সংলাপ অনুষ্ঠিত হয়েছে। সাতক্ষীরার নলতা অডিটরিয়াম কাম কমিউনিটি সেন্টারে কমিউনিটি সংলাপ বাস্তবায়ন কমিটির আয়োজনে সোমবার ( ১৫ জুলাই) সকাল ১০ টায় সংলাপের উদ্বোধন করা হয়।

সরকারি খানবাহাদুর আহছানউল্লা কলেজের অধ্যক্ষ রিয়াজুল ইসলামের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উদ্বোধন ও বক্তব্য রাখেন সাতক্ষীরা ৩ আসনের সংসদ সদস্য ও সাবেক স্বাস্থ্য ও পরিবার কল্যানমন্ত্রী আলহাজ্ব ডাঃ আ,ফ,ম রুহুল হক।

সংলাপ বাস্তবায়ন কমিটির আহবায়ক ও নলতা হাসপাতালের সুপারিনন্টেন্ডেন্ট ডাঃ আবুল ফজল মাহমুদ এর সভাপতিত্বে সংলাপের লক্ষ্য, উদ্দেশ্য, কার্যক্রম ও সংলাপের বিষয়ে স্বাগত বক্তব্য রাখেন রেডিও নলতার ষ্টেশন ম্যানেজার সেলিম শাহারীয়ার, বিশেষ অতিথির বক্তব্য রাখেন সাতক্ষীরা জেলা আওয়ামীলীগের সভাপতি, সাবেক সংসদ,সাবেক জেলা পরিষদ প্রশাসক  বীর মুক্তিযোদ্ধা জননেতা   মনসুর আহম্মাদ, সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব নজরুল ইসলাম, সাতক্ষীরার ভারপ্রাপ্ত পুলিশ সুপার মোহাম্মদ ইলতুৎ মিশ,  অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট মোঃ আবু সাঈদ, কালিগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও কালিগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সাঈদ মেহেদী, জেলা টিআইবি কর্মকর্তা আবুল ফজল মাহমুদ আহাদ, উপজেলা প্রাণী সম্পদ কর্মকর্তা মনোজিৎ কুমার মন্ডল, উপজেলা সমাজসেবা কর্মকর্তা জেসিয়া জামান, উপজেলা তথ্য অফিসার মেরিনা আক্তার প্রমুখ।

সংলাপে অংশগ্রহন করেন সরকারি কর্মকর্তা, জনপ্রতিনিধি, শিক্ষক ও সুশীল সমাজ, নাগরিক সমাজ, সাংবাদিক, পেশাজীবি, এনজিও প্রতিনিধি ও সুধীবৃন্দ।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন