বাংলাদেশ এ্যাডমিনিস্ট্রেটিভ ও পুলিশ সার্ভিস এসোসিয়েশনের প্রীতি সম্মিলন অনুষ্ঠিত

দ্বারা zime
০ মন্তব্য 212 দর্শন

 

জাতীয় স্বার্থে পারস্পরিক সহযোগিতার উদ্দেশ্যে বাংলাদেশ এ্যাডমিনিস্ট্রেটিভ সার্ভিস এসোসিয়েশন ও বাংলাদেশ পুলিশ সার্ভিস এসোসিয়েশন এর মধ্যে প্রীতি সম্মিলন অনুষ্ঠিত হয়েছে।

২৬ ডিসেম্বর, ২০১৯ বৃহস্পতিবার রাজারবাগ পুলিশ লাইন্সের বাংলাদেশ পুলিশ অডিটোরিয়ামে এই সম্মিলন অনুষ্ঠিত হয়।বাংলাদেশ পুলিশ সার্ভিস এসোসিয়েশন ও বাংলাদেশ এ্যাডমিনিস্ট্রেটিভ সার্ভিস এসোসিয়েশন যৌথভাবে এই অনুষ্ঠানের আয়োজন করে।

সম্মিলনে উভয় এসোসিয়েশনের নেতৃবৃন্দ জাতীয় স্বার্থে পারস্পরিক সহযোগিতার ভিত্তিতে সম্মিলিতভাবে কাজ করার বিষয়ে ঐক্যমত পোষন করেন। উভয় এসোসিয়েশনের মধ্যকার পারস্পরিক সৌহার্দ্যের এ বন্ধনকে জেলা-উপজেলা পর্যায়ে ছড়িয়ে দেয়ার আহবান জানানো হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মন্ত্রীপরিষদ সচিব খন্দকার আনোয়ারুল ইসলাম। সম্মিলনে সভাপতিত্ব করেন বাংলাদেশ এ্যাডমিনিস্ট্রেটিভ সার্ভিস এসোসিয়েশনের সভাপতি ও স্থানীয় সরকার বিভাগের সচিব হেলালুদ্দীন আহমদ ।

এছাড়াও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্রধানমন্ত্রীর প্রাক্তন মুখ্য সচিব ও প্রধানমন্ত্রীর কার্যালয়ের এসডিজি বিষয়ক মূখ্য সমন্বয়ক মোঃ আবুল কালাম আজাদ,জননিরাপত্তা বিভাগের সিনিয়র সচিব মোস্তফা কামাল উদ্দীন, শিক্ষা বিভাগের সিনিয়র সচিব মোঃ সোহরাব হোসাইন, প্রধানমন্ত্রীর কার্যালয়ের সিনিয়র সচিব সাজ্জাদুল হাসান,বাংলাদেশ পুলিশের মহাপরিদর্শক ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী বিপিএম (বার),

বাংলাদেশ পুলিশ সার্ভিস এসোসিয়েশনের সভাপতি ও র‌্যাব মহাপরিচালক ড. বেনজীর আহমেদ বিপিএম (বার),ঢাকা মেট্রোপলিটন পুলিশের কমিশনার মোহাঃ শফিকুল ইসলাম বিপিএম (বার), বাংলাদেশ পুলিশ সার্ভিস এসোসিয়েশনের সাধারন সম্পাদক ও নরসিংদী জেলার পুলিশ সুপার প্রলয় কুমার জোয়ারদার বিপিএম(বার),পিপিএম সহ উভয় এসোসিয়েশনের নেতৃবৃন্দ এবং প্রশাসন ও পুলিশ সার্ভিসের বিভিন্ন পর্যায়ের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন