যথাযোগ্য মর্যাদায় সাতক্ষীরায় পুলিশ মেমোরিয়াল ডে ২০২০ উদযাপিত

দ্বারা zime
০ মন্তব্য 208 দর্শন

 

আজ পহেলা মার্চ ২০২০ পুলিশ মেমোরিয়াল ডে সারাদেশে পুলিশ ইউনিটের ন্যায় জেলা পুলিশ সাতক্ষীরার উদ্যোগে দিবসটি যথাযোগ্য মর্যাদায় উদযাপিত হয়েছে।

রবিবার  সকাল ১০:৩০ ঘটিকায় সাতক্ষীরা জেলা পুলিশ সুপার   মোহাম্মদ মোস্তাফিজুর রহমান পিপিএম (বার) এঁর নেতৃত্বে অতিরিক্ত পুলিশ সুপার ও পদন্নোতি প্রাপ্ত পুলিশ সুপার মোহাম্মদ ইলতুৎ মিশ, সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মির্জা সালাহউদ্দিন,হেড কোয়াটার সার্কেল মোঃজিয়াউর রহমান, ডিএসবির সহকারী পুলিশ সুপার মোঃসাইফুল ইসলাম,তালা সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার হুমায়ুন কবির,বিশেষ শাখার ডিআইওয়ান মিজানুর রহমান,আরও ওয়ান আজম খান, ডিবির ওসি মহিদুল ইসলাম,সাতক্ষীরা থানার ওসি মোস্তাফিজুর রহমান,ট্রাফিক পুলিশের টিআই হারুনর রশীদ সহ জেলার উর্ধ্বতন কর্মকর্তাদের সাথে মনুমেন্টে পুস্পমাল্য প্রদান করে দিবসের কার্যক্রম শুরু হয়।

দিবস উপলক্ষে পুলিশ লাইন্স ড্রিল সেটে পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান এঁর  সভাপতিত্বে আলোচনা সভা ও সম্মাননা প্রদান অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। উক্ত অনুষ্ঠানে শহীদ পুলিশ সদস্যদের পরিবারকে সম্মাননা, উপহার সামগ্রী ও ক্রেস্ট প্রদান করা হয়। শহীদ পুলিশ সদস্যদের মাগফিরাত কামনা করে দোয়া করে সভার শুরু করা হয়।

এসময় আলোচনা সভা ও সন্মাননা প্রদান অনুষ্ঠানে অতিরিক্ত পুলিশ সুপার ও পদন্নোতি প্রাপ্ত পুলিশ সুপার মোহাম্মদ ইলতুৎ মিশ, সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মির্জা সালাহউদ্দিন,হেড কোয়াটার সার্কেল মোঃজিয়াউর রহমান, ডিএসবির সহকারী পুলিশ সুপার মোঃসাইফুল ইসলাম,তালা সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার হুমায়ুন কবির,বিশেষ শাখার ডিআইওয়ান মিজানুর রহমান,আরও ওয়ান আজম খান, ডিবির ওসি মহিদুল ইসলাম,সাতক্ষীরা থানার ওসি মোস্তাফিজুর রহমান,ট্রাফিক পুলিশের টিআই হারুনর রশীদ সহ সকল থানার অফিিসা ইনচার্জ  গণ উপস্থিত ছিলেন।

এছাড়া সিআইডি, র‌্যাব ও টুরিস্ট পুলিশের সাতক্ষীরা জেলা শাখার পক্ষ হতেও পুষ্পমাল্য অর্পন করা হয়।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন