মাদক কারবারীদের ধারনা “করোনা ঠেকাতে ব্যস্ত পুলিশ” কিন্তু শেষ রক্ষা হলোনা : ডিবির জালে ১৯৫ বোতল ফেন্সিডিল সহ আটক -২।।

দ্বারা zime
০ মন্তব্য 830 দর্শন

 

সাতক্ষীরা গোয়েন্দা পুলিশ অভিযান চালিয়ে ১৯৫ বোতল ফেন্সিডিল সহ দুই যুবক কে শ্যামনগর চৌরাস্তা মোড় থেকে আটক করেছে। আটককৃত আসামিদের নাম হাফিজুল ও আমিনুল ইসলাম । তাদের বাড়ি শ্যামনগর উপজেলায়।

সাতক্ষীরা গোয়েন্দা পুলিশের সেকেন্ড অফিসার হাফিজুর রহমান জানান সাতক্ষীরা জেলা পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান পিপিএম (বার) এঁর দিক নির্দেশনা মোতাবেক জেলা গোয়েন্দা শাখার ইনচার্জ মহিদুল ইসলামের নেতৃত্বে ডিবির পরিদর্শক (তদন্ত)  হারাণ চন্দ্র পাল,এসআই মহাসিন হাওলাদার,এসআই মোস্তফা, এএসআই এমায়দুল এএসআই জসিম,এএসআই রফিকুল, এএসআই সোহরাব  ও সঙ্গীয় ফোর্সের সহযোগিতায় গতকাল দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালায় শ্যামনগর উপজেলার চৌরাস্তা মেড়ের যাত্রী ছাউনি স্টান্ডে। অভিযানে ইনফরমেশন মোতাবেক দুই যুবক কে আটক করা হয়। অতপর তাদের তল্লাশি করে ১৯৫ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়। 

আটকের বিষয়টি নিশ্চিত সাতক্ষীরা গোয়েন্দা শাখার ইন্সপেক্টর তদন্ত হারাণ চন্দ্র পাল প্রতিবেদক কে জানান, মাদক কারবারিরা মনে করেছিলো জেলার পুলিশ  এখন করোনা ভাইরাস ঠেকাতে ব্যস্ত। সেই সুযোগ কাজে লাগিয়ে তারা বড় একটি মাদকের চালান জেলার বাহিরে সুকৌশলে নিয়ে যাওয়ার চেষ্টা করেছিলো কিন্তু সাতক্ষীরা গোয়েন্দা পুলিশের ইন্টেলিজেন্সি ও কড়া তৎপরতায় চালান টি আটক করতে সক্ষম হয়। তিনি আরো জানান আটককৃতদের নামে ডিবি পুলিশ বাদি হয়ে শ্যামনগর থানায় মাদক দ্রব্য আইনে মামলা রুজুর প্রক্রিয়া করছে। তিনি আরো জানান আটককৃতদের বিঞ্জ আদালতে সোপর্দ করা হবে।                                        





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন