নিজস্ব অর্থায়নে ৯৫ টি খেটে খাওয়া পরিবারের মাঝে খাবার সামগ্রী দিলেন সাতক্ষীরা জেলা পুলিশ

দ্বারা zime
০ মন্তব্য 194 দর্শন

 

করোনায় ঘরে থাকা খেটে খাওয়া  মানুষদের দ্বারে দ্বারে সাতক্ষীরা জেলা পুলিশ ও কমিউনিটি পুলিশিং ফর্ম এর উদ্যোগে প্রতিদিনের ন্যায় আজ ও খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠিত হয়েছে।   

মঙ্গলবার বেলা ১ টা থেকে বিকার সাড়ে চারটা পর্যন্ত  সাতক্ষীরার পৌরসভার কামাল নগর সরকারি স্কুল মাঠে, ইটাগাছা এলাকায় ও কাটিয়া এলাকায়  ঘরে থাকা দিন মজুর,গরিব খেটে খাওয়া  ৯৫টি পরিবারের মাঝে পুলিশ সুপারের উপহার তুলে দেন সাতক্ষীরা থানার অফিসার ইনচার্জ  মোঃ আসাদুজ্জামান। 

সাতক্ষীরা থানা পুলিশের ইন্সপেক্টর তদন্ত আবুল কালাম আজাদ বলেন সাতক্ষীরা জেলা পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান পিপিএম (বার) এঁর দিক নির্দেশনা মোতাবেক সাতক্ষীরা পুলিশিং ফর্ম ও সাতক্ষীরা জেলা পুলিশের নিজস্ব অর্থায়নে ১০ কেজি চাউল,৫ কেজি আলু,১ লিটার তেল, ১ প্যাকেট লবণ ও ১ টি সাবান দেওয়া হয়। 

খাদ্য সামগ্রী বিতরণ কালে সাতক্ষীরা জেলা পুলিং কমিটির সভাপতি ও বিশিষ্ট সমাজ সেবক ড.আবুল কামাল বাবলা, সাতক্ষীরা সদর থানা পুলিশের ইন্সপেক্টর তদন্ত আবুল কালাম আজাদ,কাটিয়া ফাড়ির আইসি পরিদর্শক মিজানুর রহমান, ইটাগাছা ফাড়ির আইসি ফরিদ হোসেন সহ বিভিন্ন পদমর্যাদার পুলিশ সদস্যগণ উপস্থিত ছিলেন।   

খাদ্য সামগ্রী বিতরণ কালে সাতক্ষীরা জেলা  পুলিশিং কমিটির সভাপতি ও বিশিষ্ট সমাজ সেবক আলহাজ্জ আবুল কালাম বাবলা বলেন মাননীয় প্রধান মন্ত্রীর নির্দেশনা মোতাবেক ও সাতক্ষীরা জেলা পুলিশের নিজস্ব অর্থায়নে আপনাদেন মাঝে এ খাবার দেওয়া হলো। আপনারা এ খাবার সামগ্রী নিয়ে ঘরে থাকবেন কোন রকম ঘর থেকে বের হবেন না । তিনি বলেন করোনা ভাইরাস প্রতিরোধে আপনারা মুখে মাস্ক ব্যবহার করুন, বারবার সাবান দিয়ে হাত ধৌত করুন। তিনি আরো বলেন সাতক্ষীরা জেলা প্রশাসন ও সাতক্ষীরা জেলা পুলিশ করোনা প্রতিরোধে নিরালস ভাবে কাজ করে যাচ্ছেন। আপনারা নিজেরা সতর্ক থেকে ঘরে থাকুন ও অপর কে সচেতন করুন।                                      





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন