অপ্রয়োজনীয় মানুষ সাতক্ষীরায় প্রবেশ করতে পারবেনা এবং সাতক্ষীরা থেকে কেউ বের হতে পারবেনা : এসপি মোস্তাফিজুর রহমান

দ্বারা zime
০ মন্তব্য 159 দর্শন

 

সাতক্ষীরা জেলা পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান পিপিএম (বার) বলেছেন  সাতক্ষীরা জেলা পুলিশ লক ডাউন চেকপোস্ট শুরু করেছে সীমান্ত এলাকায়। কোন অপ্রয়োজনীয় মানুষ সাতক্ষীরায় প্রবেশ করতে পারবেনা এবং সাতক্ষীরা থেকে কেউ বের হতে পারবেনা,এটাই আমাদের নির্দেশনা। পুলিশ সুপার বলেন সাতক্ষীরায় কোন গণপরিবহন চলতে পারবেনা।কোন অপ্রয়োজনীয় মানুষ চেক পোস্ট পার হতে চাইলে তাকে পুলিশের জিজ্ঞাসার মুখে পড়তে হবে। তাই সবাই কে অনুরোধ করবো কেউ বাড়ি থেকে বের হবেন না। বাহিরে এসে এমন কোন পরিস্থিতি সৃষ্টি করবেন না যেখানে অপ্রীতিকর ঘটনা ঘটে।

বুধবার তালা ও পাটকেলঘাটা এলাকায় সাতক্ষীরা জেলা পুলিশের লক ডাউন চেক পোষ্ট পরিদর্শন কালে সাতক্ষীরা জেলা পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান পিপিএম (বার) উপরোক্ত কথা গুলো বলেন।

পুলিশ সুপার এসময় পুলিশ সদস্যদের উদ্যেশে বলেন সকল পুলিশ সদস্য নিরাপদ দুরত্বে দাড়িয়ে মানুষ কে তল্লাশি ও জিজ্ঞাসা করবেন এবং করোনা ভাইরাস প্রতিরোধে স্বাস্থ্য বিধি মেনে চলবেন। চেকপোস্ট পরিদর্শন কালে  এ সময় উপস্থিত ছিলেন তালা সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার মোঃ হুমায়ুন কবির সহ মোঃ মেহেদী রাসেল অফিসার ইনচার্জ, তালা থানা এবং জনাব কাজী ওয়াহিদ মুর্শেদ,অফিসার ইনচার্জ, পাটকেলঘাটা থানা প্রমূখ।

অপর দিকে সাতক্ষীরা জেলা পুলিশের ফেইসবুক আইডি থেকে একটি নিষেধাঞ্জা জারি করা হয়েছে। সেখানে বলা হয়েছে সাতক্ষীরা জেলায় প্রবেশ এবং জেলা থেকে বাহির হওয়া যাবেনা।এছাড়াও ঐ নিষেধাজ্ঞায় জেলায় অপ্রয়োজনীয় যাতায়াত নিষিদ্ধ ঘোষনা হয়েছে সাতক্ষীরা জেলা পুলিশের পক্ষ থেকে।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন