ভালোকাজের স্বীকৃতি স্বরুপ পুরুস্কার পেলেন ডিবির ওসি মহিদুল ইসলাম

দ্বারা zime
০ মন্তব্য 755 দর্শন

 

সাতক্ষীরা  জেলায় অপরাধ দমনে বিশেষ অবদান রাখায় ভালো কাজের স্বীকৃতি স্বরুপ পুলিশ সুপারের নিকট থেকে পুরুস্কার পেলেন সাতক্ষীরা জেলা  গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ মোঃ মহিদুল ইসলাম ও তার টিম !!

শনিবার সকালে সাতক্ষীরা জেলা পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান পিপিএম (বার) নিজ কার্যালয়ে ডেকে তাকে ভালো কাজের স্বীকৃতি স্বরুপ নগত অর্থ তুলে দেন।

পুলিশ সুপারের নিকট থেকে পুরুস্কার গ্রহণের সময় ডিবির এসআই হাফিজুর রহমান, এসআই ফরিদ হোসেন সহ অন্যান্য পুলিশ সদস্য উপস্থিত ছিলেন।

সাতক্ষীরা জেলা গোয়েন্দা শাখার বিশ্বস্ত সূত্র জানায় সাতক্ষীরা জেলা পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান পিপিএম (বার) এঁর দিক নির্দেশনা মোতাবেক সাতক্ষীরা জেলা ডিবির ওসি মহিদুল ইসলামের নেতৃত্বাধীন টিম সাতক্ষীরা জেলা থেকে মাদক-জঙ্গী ও সন্ত্রাস দমনে নিরবিচ্ছিন্ন ভাবে কাজ করে যাচ্ছেন।নিয়মিত অভিযান পরিচালনা করে ওসি মহিদুল ইসলাম আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে কাজ করে যাচ্ছেন। এছাড়া জেলায় যতগুলো   চাঞ্চল্যকর মামলার রহস্য উদঘাটন করা হয়েছে তার প্রায় অর্ধেকের বেশি  ওসি মহিদুল ইসলাম এর দক্ষ ইন্টেলিজেন্সির মাধ্যমে উদঘাটন করা হয়েছে বলে একাধিক সুত্র জানায়। এছাড়া করোনা ভাইরাস ঠেকাতে ও সামাজিক দুরত্ব নিশ্চিত করতে এবং মানুষ কে ঘরে ফেরাতে সাতক্ষীরা গোয়েন্দা পুলিশ নিরালস ভাবে কাজ করে যাচ্ছেন।

 





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন