ভ্যানের উপর সন্তান প্রসবের ঘটনায় দ্বিতীয় দফায় গৃহবধূর বাড়ি গেলেন তদন্ত টিম

দ্বারা zime
০ মন্তব্য 145 দর্শন

 

সাতক্ষীরা সদর হাসপাতালে চিকিৎসা না পেয়ে অন্তঃসত্ত্বা গৃহবধূর ভ্যানের উপর সন্তান প্রসবের ঘটনায় দ্বিতীয় দিনের মত তদন্ত করতে গৃহবধূর বাড়ি গিয়েছেন   তদন্ত টিম।  এ ঘটনার সঠিক তদন্ত করতে দ্বিতীয় দিনের মত শনিবার সকালে  ঘটনাস্থল পরিদর্শন ও গৃহবধূর বাড়ি পরিদর্শন করেছেন অতিরিক্ত জেলা প্রশাসক সার্বিক মোহাম্মদ বদিউজ্জামান, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মির্জা  সালাহ্উদ্দিন ও উপজেলা নির্বাহী অফিসার দেবাশীষ চৌধুরী।

চিকিৎসার অভাবে ওই গৃহবধূর ভ্যানের উপর সন্তান প্রসবের ঘটনায় কোনও বেসরকারি হাসপাতাল ও ক্লিনিকের ইচ্ছাকৃতভাবে সেবা না দেওয়ার ঘটনা ঘটেছে কিনা এবং সাতক্ষীরা সদর হাসপাতালের কোন ডাক্তার, নার্স, কর্মকর্তা ও কর্মচারীদের চিকিৎসা প্রদানের ক্ষেত্রে কোন প্রকার গাফলতি ছিল কিনা।

সে বিষয়ে সাতক্ষীরার অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃবদিউজ্জামান কে প্রধান করে ৩ সদস্য বিশিষ্ট একটি তদন্ত কমিটি গঠন করেন জেলা প্রশাসক মোস্তফা কামাল।পরিদর্শন কালে তদন্ত টিমের প্রধান ভুক্তভোগীদের আশ্বাস দিয়ে বলেছেন এ ঘটনায় সঠিক তদন্তপূর্বক দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।     

এর আগে বৃহস্পতিবার (৭ মে) দুপুর ১২ টার সেময় তদন্ত কমিটির সদস্য অতিরিক্ত পুলিশ সুপার মির্জা সালাউদ্দিন ও সদর উপজেলা নির্বাহী অফিসার দেবাশীষ চৌধুরী ঘটনাস্থল পরিদর্শন করেন। এবং হাসপাতাল কর্তৃপক্ষের গাফলতি ছিল কিনা সে বিষয়ে তদন্ত করেন।

অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মির্জা সালাহ্উদ্দিন  বলেন সদর হাসপাতালের সিসি ক্যামেরা ফুটেজগুলি বিশ্লেষণ করা হয়েছে। এবং ঘটনার তদন্ত অব্যাহত রয়েছে।

তদন্ত শেষে ঘটনার প্রকৃত রহস্য উদঘাটন করতে পারবেন বলে তিনি জানান।

উল্লেখ্য, গত পহেলা মে সকাল সাড়ে ৬ টার দিকে অন্তঃসত্ত্বা এক গৃহবধূ কয়েকটি হাসপাতাল ও ক্লিনিক ঘুরে চিকিৎসা না পেয়ে সাতক্ষীরা সদর হাসপাতালে আসেন। কিন্তু সেখানের কর্তব্যরত চিকিৎসক ও নার্স ওই গৃহবধূকে চিকিৎসা না দেওয়ায় হাসপাতালের বাইরে ভ্যানের উপর সন্তান প্রসব করে সে।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন