গাজীপুর সহ পুলিশের আরও ৭২ সদস্যের করোনা জয়

দ্বারা zime
০ মন্তব্য 148 দর্শন

 

সম্মুখসমরে থেকে করোনাভাইরাসের বিরুদ্ধে যুদ্ধ করতে গিয়ে আক্রান্ত পুলিশের আরও ৭২ জন সদস্য সুস্থ হয়েছেন। রবিবার দুপুরে তাদেরকে হাসপাতাল থেকে ছাড়পত্র দেয়া হয়। এ নিয়ে পুলিশে মোট সুস্থ হলেন ১৪৭ জন।

পুলিশ সদরদপ্তর জানায়, সরকারের আইইডিসিআরের চিকিৎসা প্রটোকল অনুযায়ী এই ৭২ পুলিশ সদস্যদের পরপর দুবার কোভিড-১৯ টেস্ট করা হয়। টেস্টে দুবারই কোভিড-১৯ নেগেটিভ হওয়ায় চিকিৎসকরা তাদেরকে করোনামুক্ত ও সুস্থ ঘোষণা করে হাসপাতাল ত্যাগের ছাড়পত্র দেন।

এর আগে তারা করোনার উপসর্গ নিয়ে কেন্দ্রীয় পুলিশ হাসপাতালে ভর্তি হন।

এদিকে পুলিশের প্রধান ড. বেনজীর আহমেদ করোনাক্রান্ত পুলিশ সদস্যদের সর্বোচ্চ চিকিৎসা নিশ্চিত করার জন্য সংশ্লিষ্ট সকলকে নির্দেশ দিয়েছেন। আইজিপির নির্দেশে অসুস্থ পুলিশ সদস্যদের দেখভালের জন্য গঠন করা হয়েছে ‘বিশেষ টিম’। কেন্দ্রীয় পুলিশ হাসপাতাল ও বিভাগীয় পুলিশ হাসপাতাল ছাড়াও রাজধানী ঢাকা এবং বিভাগীয় শহরে আধুনিক সুযোগ-সুবিধাসম্পন্ন বেসরকারি হাসপাতালে করোনায় আক্রান্ত পুলিশ সদস্যদের চিকিৎসার ব্যবস্থা করা হয়েছে। এসব উদ্যোগের ফলে আক্রান্ত পুলিশ সদস্যরা দ্রুত সুস্থ হয়ে উঠছেন বলে মনে করে সদরদপ্তর।

এদিকে রবিবার সকালে করোনা যুদ্ধে জয়ী গাজীপুর জেলা পুলিশে কালীগঞ্জ থানার ১৬(ষোল) সহকর্মীকে ফুল ও গির্ফট দিয়ে  বরণ করে নিয়েছেন গাজীপুরের পুলিশ সুপার   জনাব শামসুন্নাহার পিপিএম।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন