করোনায় নিহত কনস্টেবল নঈমুল হকের জানাযায় অংশ নিলেন সিএমপি কমিশনার মাহাবুবর রহমান

দ্বারা zime
০ মন্তব্য 734 দর্শন

 

আমরা শোকাহত!
অত্যন্ত দুঃখের সাথে জানাচ্ছি যে, চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের ট্রাফিক( বন্দর) বিভাগের কনস্টেবল মো: নঈমুল হক( বয়স ৩৮) অদ্য, ১৫ মে ২০২০খ্রী: সকাল সাড়ে এগারোটায় চট্টগ্রাম জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন। ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। শ্বাসকষ্ট উপসর্গ নিয়ে তিনি গতকাল(১৪/০৫/২০২০খ্রীঃ) সকাল ০৯:৪৫ ঘটিকায় চট্টগ্রাম জেনারেল হাসপাতালে ভর্তি হন।তিনি করোনা ভাইরাসে আক্রান্ত ছিলেন কিনা বিষয়টি নিশ্চিত হবার জন্য মৃত্যুর পর তাঁর নমুনা পরীক্ষার জন্য প্রেরণ করা হয়েছে।

অদ্য রাত ৯ঃ৩০ ঘটিকায় চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের দামপাড়া পুলিশ লাইন্সে সামাজিক দূরত্ব ও স্বাস্থ্যবিধি বজায় রেখে তাঁর জানাজা অনুষ্ঠিত হয়। পুলিশ কমিশনার জনাব মোঃ মাহাবুবর রহমান বিপিএম, পিপিএম মহোদয় সহ সিএমপি’র ঊর্ধ্বতন কর্মকর্তাগণ উক্ত জানাজায় অংশগ্রহণ করেন। জানাজা শেষে তাঁর দাফনের জন্য গ্রামের বাড়িতে মৃতদেহ প্রেরণ করা হয়।কনস্টেবল নঈমুল তিন সন্তানের জনক । তাঁর গ্রামের বাড়ি কুমিল্লা জেলার দেবিদ্বার থানায়।

তাঁর মৃত্যুতে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ কমিশনার জনাব মোঃ মাহাবুবর রহমান বিপিএম, পিপিএম  গভীর দুঃখ ও শোক প্রকাশ সহ তার বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেছেন। এক শোক বার্তায় তিনি বলেন” জাতির এ দুর্দিনে নঈমুলের মৃত্যু আমাদের জন্য একটি বড় আঘাত, তবু আমরা দমে যাব না,আমরা এগিয়ে যাবই। ”

– প্রেস নোট, চট্রগ্রাম মেট্রোপলিটন পুলিশ।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন