সাবান দিয়ে হাত ধৌত করে থানায় প্রবেশ করতে হবে : সদর থানার ওসি আসাদুজ্জামান

দ্বারা zime
০ মন্তব্য 171 দর্শন

 

সাতক্ষীরা থানার অফিসার ইনচার্জ  মোঃ আসাদুজ্জামান বলেছেন থানায় প্রবেশের আগে প্রত্যেক পুলিশ সদস্যকে বেসিন থেকে সাবান / হ্যান্ড ওয়াস দিয়ে কমপক্ষে ২০ সেকেন্ড হাত ধৌত করে তারপর থানার অফিস কক্ষে প্রবেশ করতে হবে।একই ভাবে কোন সাধারন জনগণ থানায় প্রবেশের আগে গেটে স্থাপনকৃত বেসিন থেকে সাবান দিয়ে ধৌত করে তার পর থানায় প্রবেশ করতে হবে। তাহলে করোনা আক্রান্ত থেকে দুরে থাকা সম্ভব হবে। সোমবার দুপুরে সাতক্ষীরা থানার প্রবেশ মুখে স্থায়ীভাবে হাত ধোওয়ার বেসিন উদ্বোধন কালে থানার সকল পুলিশ সদস্য ও সেবা গ্রহীতাদের উদ্যেশ্যে এসব কথা বলেন ওসি আসাদুজ্জামান। 

সাতক্ষীরা থানা পুলিশের সুত্র জানায় সাতক্ষীরা জেলা পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান পিপিএম (বার), অতিরিক্ত পুলিশ সুপার প্রশাসন ও পদন্নোতি প্রাপ্ত পুলিশ সুপার মোহাম্মদ ইলতুৎ মিশ এঁর দিক নির্দেশনা মোতাবেক সাতক্ষীরা সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মির্জা সালাহ্উদ্দিনের তত্বাবধানে সাতক্ষীরা থানার অফিসার ইনচার্জ মোঃ আসাদুজ্জামানের ব্যবস্থাপনায়  সদর থানার মূল ভবনের প্রবেশ দ্বারের পাশে স্থায়ীভাবে হাত ধোয়ার সুব্যবস্থার উদ্বোধন ঘোষনা করেন। থানা পুলিশের সুত্র আরো জানায়  মূল ভবনে প্রবেশকারী সকল অফিসার, ফোর্স এবং থানাতে আগমনকারী সেবা প্রার্থী সকলে মূল ভবনে প্রবেশ করার পূর্বে এখান থেকে হাত, মুখ সাবান দিয়ে কমপক্ষে 20 সেকেন্ড ধরে পরিষ্কার করতে হবে এতে করে থানার পুলিশ সদস্যদের মধ্যে করোনা সংক্রমণ প্রতিরোধে এটি গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে।

সাতক্ষীরা থানার ইন্সপেক্টর তদন্ত আবুল কালাম আজাদ বলেন  ইতোপূর্বে পুলিশ সুপার সাতক্ষীরা মোহাম্মদ মোস্তাফিজুর রহমান পিপিএম (বার) স্যারের নির্দেশনায় থানাতে করোনা সংক্রমণ প্রতিরোধে ডিজইনফেকশন গেইট স্থাপন করা হয়েছে এবং  রোগ প্রতিরোধ ক্ষমতা বৃদ্ধি কল্পে পুলিশ সদস্যদের মাঝে পুলিশ সুপার কতৃক প্রেরিত  প্রয়োজনীয় ঔষধ সরবরাহ করা হয়েছে। 





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন