করোনা মোকাবেলায় করোনা মনিটরিং সেন্টার খোলা হয়েছে : পুলিশ প্রধান ড.বেনজীর আহমেদ

দ্বারা zime
০ মন্তব্য 179 দর্শন

 

করোনা মোকাবেলায় গঠন করা হয়েছে করোনা মনিটরিং সেন্টার । জীবন জীবিকার মাঝখানে যেন মানবতা আর দায়িত্ব কে বুঝে নিয়েছেন বাংলাদেশ পুলিশ। যেকারনে জীবনের ঝুকি নিয়ে করোনা মোকাবেলায় বুক চিতিয়ে কাজ করে যাচ্ছেন পুলিশ সদস্যরা।

শনিবার সকালে নিউজ টুয়েন্টিফোর চ্যানেলের একান্ত স্বাক্ষাতকালে বাংলাদেশ পুলিশের ইন্সপেক্টর জেনারেল ড.বেনজীর আহমেদ বিপিএম (বার) জানান, আমাদের অপারেশনাল যে ব্যবস্থা ছিলো তার পরিবর্তন নিয়ে এসছি, পুলিশের থাকার যে বিষয় ছিলো সেটির পরিবর্তন নিয়ে এসছি,পুলিশের ডিউটি প্যার্টেন্ডের পরিবর্তন নিয়ে এসছি সাথে সাথে পুলিশের সুরক্ষার জন্য ইতি মধ্যে প্রত্যেকটি জেলায় জেলায় বিপুল পরিমান সুরক্ষা সামগ্রী পৌছে দেওয়া হয়েছে।

আইজিপি বলেন, আমরা দুই ফ্রন্টে কাজ করছি। একটি হচ্ছে আইএসডি ব্লকার যে প্রয়াস সেটি করছি পাসাপাসি করোনা মোকাবেলার জন্য যে প্রশাসনিক ব্যবস্থা গুলো আছে যেমন- কোয়ারেন্টাইন বলবাদ করা, আইসোলিউসিনে রাখা,পাসাপাসি গণমানুষের পাসে থেকে মানুষ কে সেবা সুস্থ্যতা দেওয়া। আইজিপি বলেন,করোনা মোকাবেলায়  পুলিশ হেডকোয়ার্টারে করোনা কন্ট্রোল সেন্টার খোলা হয়েছে। টুয়েন্টি ফোর আওয়ার আমাদের কট্রোল সেন্টার ওপেন আছে। সেখানে ২৪ ঘন্টা সবাই কাজ করছে।তাতে করে দেশের প্রত্যেকটি জেলার পুলিশের সাথে কন্ট্রোল সেন্টারের সব সময় যোগাযোগ রয়েছে।

আইজিপি আরো বলেন, করোনা মোকাবেলায় দেশে যে কোন চ্যালেঞ্জ আসলে পুলিশ পিছ পা হবেন না। এ পরিস্থিতিতে এই বাহিনীর সকল সদস্য দের নিজেদের সুরক্ষা রেখে দায়িত্ব পালন করার আহবান জানান  পুলিশের ইন্সপেক্টর জেনারেল ড.বেনজীর আহমেদ বিপিএম (বার)।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন