সাতক্ষীরায় পরিবহন শ্রমিকদের মাঝে পুলিশ সুপারের মাস্ক বিতরণ

দ্বারা zime
০ মন্তব্য 212 দর্শন

 

সাতক্ষীরা জেলার কেন্দ্রীয় বাস টার্মিনালে পরিবহন মালিক শ্রমিকদের করোনা ভাইরাস সংক্রমন রোধে দিকনির্দেশনা প্রদান করছেন সাতক্ষীরা জেলা পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান পিপিএম(বার)।সোমবার সকালে সাতক্ষীরা কেন্দ্রীয় বাস টার্মিনালে পরিবহন মালিক শ্রমিকদের করোনা ঠেকাতে মাস্ক বিতরণ করেন সাতক্ষীরার পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান পিপিএম (বার)।

মাস্ক বিতরণ শেষে পুলিশ সুপার ড্রাইভার- হেলপার দের করোনা প্রতিরোধে বিভিন্ন সচেতনতা মুলক উপদেশ প্রদান করেন। পুলিশ সুপার তাঁর সংক্ষিপ্ত ব্রিফিংয়ে বলেন ড্রাইভার ভাইরা গাড়িতে সাবান/হ্যান্ড ওয়াস বা হ্যান্ড সেনিটাইজার রাখবেন। কোন যাত্রী বাসে ওঠার সময় কনট্রাকটার ভাইরা যাত্রীদের হাতে হ্যান্ড সেনিটাইজার স্প্রে করে দিবেন।

পুলিশ সুপার বলেন ১৬ ঘন্টা যদি গাড়ি চালান তাহলে প্রতি ঘন্টায় এক বার করে সাবান দিয়ে হাত ধুইবেন। এরপর যদি খুলনায় যান বা ঢাকায় যান তাহলে  ফেরিঘাটের বাথরুম ব্যবহারে সতর্ক থাকবেন। ক্ষেয়াল রাখবেন বাথরুমের হাত – বা কমোটে যেন হাত না লাগে। আর হাত লাগলে সাথে সাথে সাবান দিয়ে হাত ধুয়ে ফেলবেন। পুলিশ সুপার বলেন আপনাদের যাদের যাদের মাস্ক নেই তারা এখান থেকে একটা করে মাস্ক নিয়ে যান। ব্রিফিং প্রদান কালে সাতক্ষীরার অতিরিক্ত পুলিশ সুপার প্রশাসন ও পদন্নোতি প্রাপ্ত পুলিশ সুপার মোহাম্মদ ইলতুৎ মিশ,অতিরিক্ত জেলা প্রশাসক বদিউজ্জামাল,ডিএসবির সহকারী পুলিশ সুপার মোঃ সাইফুল ইসলাম, বিশেষ শাখার ডিআইওয়ান মিজানুর রহমান,সাতক্ষীরা থানার ওসি আসাদুজ্জামান, ট্রাফিক পুলিশের ভারপ্রাপ্ত টিআই মোমিন হোসেন, ট্রাফিক পুলিশের পরিদর্শক হাসান মল্লিক সহ সকল ট্রাফিক পুলিশের সকল সার্জেন্টগণ এসময় উপস্থিত ছিলেন।                                    





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন