নারী কর্মসংস্থান ও জনকল্যা‌ণে ভূ‌মিকা রাখ‌ছে পুনাক : পুলিশ প্রধান

দ্বারা zime
০ মন্তব্য 162 দর্শন

 

বাংলাদেশ পুলিশ নারী কল্যাণ সমিতি (পুনাক) নারীর কর্মসংস্থান ও জনকল্যাণে ভূ‌মিকা রেখেছে উল্লেখ করে বাংলাদেশ পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) এবং পুনাক এর প্রধান পৃষ্ঠপোষক ড.বেনজীর আহমেদ বিপিএম (বার) বলেছেন, নিজেদের মধ্যে সম্প্রীতির পাশাপাশি পুনাক দেশ ও জনগনের পাশে থেকেছে সবসময়।

তিনি বলেন, বিভিন্ন সময় অসহায়, দুস্থ মহিলাদের সেলাই মেশিন উপহার দেয়া, ঈদ-পূজা-পার্বণে নারীদের বিভিন্ন উপহার সামগ্রী দেয়া, প্রশিক্ষণের ব্যবস্থা করা, মেলার আয়োজন করাসহ নানাবিধ কল্যাণমূলক কার্যক্রম হাতে নিয়ে থাকে পুনাক।

সোমবার(২৯ জুন) দুপুরে পুলিশ হেডকোয়ার্টার্সে পুনাকের নতুন সভানেত্রী বেগম জীশান মীর্জা ও পুনাক নেতৃবৃন্দের সৌজন্য সাক্ষাৎ অনুষ্ঠানে আইজিপি এসব কথা বলেন।

সাক্ষাতকালে পুনাক নেতৃবৃন্দ আইজিপি’কে ফুল দিয়ে শুভেচ্ছা জানান। আইজিপিও পুনাকের নতুন সভানেত্রীসহ অন্যান্য নেতৃবৃন্দকে ধন্যবাদ ও ফুলেল শুভেচ্ছা জানান।

এ সময় পুনাক সভানেত্রী বর্তমান অবস্থা থেকে পুনাককে এক নতুন উচ্চতায় নিয়ে যেতে আইজিপির সহযোগিতা কামনা করেন।

পুলিশ পরিবারের নারী সদস্যদের সার্বিক কল্যাণে পুনাককে একটি শক্তিশালী সংগঠনে পরিণত করার জন্য সম্ভাব্য সব ধরনের সহযোগিতার আশ্বাস প্রদান করেন আইজিপি।

ড.বেনজীর আহমেদ বলেন, হত-দরিদ্রদের জন্য সময়ে সময়ে পুনাকের বিভিন্ন কর্মমূখী ও কল্যাণমূলক কার্যক্রম দৃষ্টি আকর্ষণ করেছে অনেকের। আগামীতে অসহায় নারীদের পাশে থেকে পুনাক আরো বেশী উদ্ভাবনী কার্যক্রম হাতে নিবে এমন আশাবাদ ব্যক্ত করেন আইজিপি।

এ সময় পুনাক নেতৃবৃন্দ এবং পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন