প্রধানমন্ত্রীর প্রতিশ্রুতি অনুযায়ী রাষ্ট্রায়ত্ত পাটকলের শ্রমিকদের একবারে শতভাগ পাওনা পরিশোধ করায় জেলা প্রশাসকের প্রেস কনফারেন্স

দ্বারা zime
০ মন্তব্য 126 দর্শন

 

মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতিশ্রুতি অনুযায়ী রাষ্ট্রায়ত্ত পাটকলের শ্রমিকদের একবারে শতভাগ পাওনা পরিশোধ করায় আজ সুযোগ্য জেলা প্রশাসক ও বিজ্ঞ জেলা ম্যাজিস্ট্রেট, খুলনা মোহাম্মদ হেলাল হোসেন  কর্তৃক এক প্রেস কনফারেন্স আয়োজন করা হয়।

খুলনার দিঘলিয়া উপজেলাধীন সেনহাটিস্থ স্টার জুট মিল প্রাঙ্গণে আয়োজিত এই প্রেস কনফারেন্সে পাওনা এককালীন পরিশোধ সংক্রান্ত উপস্থিত পাটকল শ্রমিক এবং প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন জেলা প্রশাসক মোহাম্মদ  হেলাল হোসেন।

এছাড়া প্রেস কনফারেন্সে উপস্থিত ছিলেন খুলনা জেলা পুলিশ সুপার এস এম শফিউল্লাহ, বিজ্ঞ অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট, খুলনা জনাব মোঃ ইউসুপ আলী, উপজেলা নির্বাহী অফিসার, দিঘলিয়া, খুলনা জনাব মোঃ হাফিজ-আল-আসাদ, শ্রম দপ্তর, খুলনা’র পরিচালক জনাব মোঃ মিজানুর রহমান এবং পাটকল শ্রমিক নেতৃবৃন্দ।

মাননীয় প্রধানমন্ত্রীর সিদ্ধান্ত অনুযায়ী পাটকল অবসায়নের ফলে অবসরে যাওয়া শ্রমিকদের বকেয়া পাওনা এককালীন পরিশোধের সুষ্ঠু ব্যবস্থা হওয়ায় মহান আল্লাহর দরবারে শোকরিয়া আদায় করে মোনাজাত অনুষ্ঠিত হয়। সম্মানিত জেলা প্রশাসকসহ অন্যান্য অতিথিবৃন্দ এবং উপস্থিত পাটকল শ্রমিকগণ মোনাজাতে শরিক হন।

অবসরে যাওয়া শ্রমিকদের বকেয়া পাওনা এককালীন পরিশোধের সরকারি ঘোষণায় আনন্দ প্রকাশ করে শ্রমিকরা পরস্পরকে মিষ্টি বিতরণ করেন।

রাষ্ট্রায়ত্ত পাটকলসমূহের অবসরে যাওয়া শ্রমিকদের বকেয়া পাওনা এককালীন পরিশোধের মাননীয় প্রধানমন্ত্রীর সিদ্ধান্তকে স্বাগত জানিয়ে এসময় শ্রমিকরা আনন্দ মিছিল করেন। এসময় শ্রমিকরা মাননীয় প্রধানমন্ত্রীর অবদানে বঞ্চনার অবসান হয়েছে বলে সন্তোষ প্রকাশ করেন।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন