সংবাদ প্রকাশের পর ভিক্ষুকের পাসে দাঁড়ালেন জেলা প্রশাসক মোস্তফা কামাল

দ্বারা zime
০ মন্তব্য 146 দর্শন

 

সাতক্ষীরা সদর উপজেলার বল্লি ইউনিয়নের নারায়নপুর গ্রামের আইয়ুব আলীর জাল-জালিয়াতি ও প্রতারণায় নিঃস্ব হয়েছে ভিক্ষুক ছরিমন। প্রশাসনের হস্তক্ষেপ কামনা”- শীর্ষক সমাজের আলোয় প্রকাশিত খবরের আলোকে সাতক্ষীরা জেলা প্রশাসক এস এম মোস্তফা কামাল এঁর নির্দেশে সহকারী কমিশনার(ভূমি)’র সহযোগিতায় তাৎক্ষনিকভাবে উপজেলা ভূমি অফিসের সার্ভেয়ার ও সংশ্লিষ্ট ইউনিয়ন ভূমি সহকারী কর্মকর্তাকে সরেজমিনে পাঠানো হয়।

এ বিষয়ে সদর উপজেলা নির্বাহী অফিসার দেবাশীষ চৌধুরি বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর কার্যালয় থেকে পরিচালিত “যার জমি আছে কিন্তু ঘর নাই, তার নিজ জমিতে গৃহ নির্মান” প্রকল্পের আওতায় একটি ঘর ভিক্ষুক ছরিমনের অনুকূলে বরাদ্দ দেওয়া হয় যা শীঘ্রই হস্তান্তরের অপেক্ষায়।

উল্লেখ্য, উপজেলা প্রশাসন, সাতক্ষীরা সদর কর্তৃক ভিক্ষুক পুনর্বাসন কার্যক্রমের আওতায় ইতোমধ্যে উপজেলার কয়েকজন ভিক্ষুককে( যাদের জমি আছে কিন্তু ঘর নাই) মাননীয় প্রধানমন্ত্রীর উপহার সরকারি ঘর বরাদ্দ দেয়া হয়েছে।

ভিক্ষুক ছরিমনের সমস্যার বিষয়ে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে বলে আরো জানিয়েছেন সদর উপজেলা নির্বাহি অফিসার দেবাষীস চৌধুরি। এবং তিনি খবর প্রকাশের সাথে জড়িত  সকলকে ধন্যবাদ জানান।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন