জেলা পরিষদ চেয়ারম্যান নজরুল ইসলাম করোনা পজিটিভ,সুস্থ্যতার জন্য দোয়া চেয়েছেন পরিবার

দ্বারা zime
০ মন্তব্য 168 দর্শন

 

সাতক্ষীরা জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মো. নজরুল ইসলামের করোনা পজিটিভ শনাক্ত হয়েছে। তবে বর্তমানে তিনি স্বাভাবিক আছেন বলে জানা গেছে। এই মুহূর্তে তার কোন জ্বর বা অন্য কোন উপসর্গ নেই।
কয়েকদিন আগে সামান্য জ্বর ও মাথা ব্যাথা অনুভব করায় তিনি নমুনা দিয়েছিলেন। আজ তার করোনা পজিটিভ শনাক্তের রিপোর্ট এসেছে বলে জানিয়েছে সাতক্ষীরা সিভিল সার্জন অফিস।

নজরুল ইসলাম স্বাস্থ্যবিধি মেনে যথেষ্ট সতর্ককতার সাথে থাকলেও করোনা পরিস্থিতিতে তাকে নিয়মিত বিভিন্ন শ্রেণি-পেশার মানুষের পাশে আর্থিক সহযোগিতা করাসহ বিভিন্ন স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী ও খাদ্য সহায়তা বিতরণের জন্য উপস্থিত থাকতে হয়েছে। করোনা সংক্রমণের শুরু থেকেই তিনি বিভিন্ন সামাজিক-রাজনৈতিক সংগঠনের ব্যানারে সাধারণ মানুষের পাশে দাঁড়িয়েছেন। আবার সাতক্ষীরা জেলা পরিষদ ও সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের পক্ষ থেকেও সাহায্য-সহযোগিতা অব্যাহত রেখেছেন।

ক্লিন ইমেজধারী ও গণমানুষের নেতা আলহাজ্জ নজরুল ইসলামের পরিবারের পক্ষ থেকে তাঁর সুস্থতার জন্য দেশবাসীর নিকট দোয়া চেয়েছেন নজরুল ইসলামের স্ত্রী সালেহা ইসলাম,  বড় জামাতা বাংলাদেশ সুপ্রিম কোর্টের জজ শেখ হাফিজুর রহমান,ছোট জামাতা চীফ ইঞ্জিনিয়ার শেখ মাছুদুর রহমান, এক মাত্র পুত্র  ডা: রাজু আহমেদ ও তাঁর দুই কণ্যা।

 





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন