মাদক-ইভটিজিং-চোরাচালান রোধে বিট পুলিশকে সহযোগীতা করুন : সদর থানার ওসি আসাদুজ্জামান

দ্বারা zime
০ মন্তব্য 590 দর্শন

 

মাদক-সন্ত্রাস- ইভটিজিং-চোরাচালান ও বাল্যবিবাহ রোধে সাতক্ষীরা সদর থানা পুলিশ ভোমরা ইউনিয়নে বিট পুলিশিং কার্যক্রম শুরু করেছে।

শনিবার সকালে সাতক্ষীরা জেলা পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান পিপিএম(বার) এঁর দিক নির্দেশনা মোতাবেক ও সাতক্ষীরা সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মির্জা সালাহ্উদ্দিনের তত্বাবধানে সাতক্ষীরা থানার অফিসার ইনচার্জ মো:আসাদুজ্জামান ভোমরা ইউনিয়ন পরিষদ চত্বরে ৯ নং বিটের আনুষ্ঠানিক উদ্বোধন ঘোষনা করেন।বিট কার্যক্রম উদ্বোধন কালে ওসি বলেন ভোমরা এলাকায় এসআই মানিক সাহা ও এএসআই রাদেশ কে রেখে গেলাম।ভোমরা এলাকায় কোনো ইভটিজার,কোন মাদক কারবারী,কোনো বাল্যবিবাহ দেখলে সাথে সাথে দায়িত্ব প্রাপ্ত বিট অফিসার কে ফোন করে জানাবেন।ভোমরা ইউনিয়নে কোন রকম মাদক ব্যবসায়ী থাকবেনা। আপনারা সার্বক্ষণিক বিট অফিসারদের সহযোগীতা করবেন।

উদ্বোধন কালে অফিসার ইনচার্জ আসাদুজ্জামান,ভোমরা ইউনিয়নের চেয়ারম্যান ইসরাইল গাজী,ভোমরা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক আনারুল ইসলাম, শ্রমিক ইউনিয়নের সভাপতি এরশাদ আলী,ভোমরা ইউনিয়ন আওয়ামীলীগের যুব ও ক্রীড়া বিষযক সম্পাদক আব্দুস সাত্তার জুয়েল,জেলা তরুন লীগের সভাপতি শাহানুর ইসলাম,সদর থানার সাব-ইন্সপেক্টর হাবিব, ভোমরা ইমিগ্রেশনের আইসি বিশ্বজিত,ভোমরা ৯ নং বিটের দায়িত্ব প্রাপ্ত এসআই মানিক সাহা ও এএসআই রাশেদ এ সময় উপস্থিত ছিলেন।

প্রাসংঙ্গত : সারা দেশে প্রথম বারের মত বাংলাদেশ পুলিশের ইন্সপেক্টর জেনারেল ড.বেনজীর আহমেদ বিপিএম(বার) দেশের ৬৬০ টি থানার ওসিদের সাথে গত ৯ জুলাই ২০২০ খ্রিষ্টাব্দ তারিথ পুলিশ হেড কোয়াটার থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে বিভিন্ন দিক নির্দেশনা দেন। আইজিপির দিক নির্দেশনা মোতাবেক ও সাতক্ষীরা জেলা পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান পিপিএম(বার) এঁর নেতৃত্বে সাতক্ষীরা জেলার আটটি থানা এলাকায় একযোগে বিট পুলিশিং কার্যক্রম শুরু হয়েছে।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন