ঈদকে কেন্দ্র করে নিরাপত্তা জোরদার করতে মাঠে নেমেছে জেলা পুলিশের স্পেশাল ফোর্স

দ্বারা zime
০ মন্তব্য 189 দর্শন

 

আসন্ন পবিত্র ঈদুল আযহা কে ঘিরে মানুষের জান-মালের নিরাপত্তা নিশ্চিত করতে সাতক্ষীরা জেলা পুলিশের স্পেশাল ফোর্স মাঠে নেমে কাজ করছে।স্পেশাল টিমের নেতৃত্ব দিচ্ছেন সাতক্ষীরা পুলিশ লাইন্সে সংযুক্ত পরিদর্শক ইমারাত আলী ও সঙ্গীয় ফোর্স।সুত্র জানায় স্পেশাল টিম হঠাৎ হঠাৎ করে শহরের বিভিন্ন গুরুত্বপূর্ণ পয়েন্টে অবস্থান নিয়ে তল্লাশি করছে।মোটরসাইকেল /প্রাইভেট বা ইজিবাইকে কালো ব্যাগ থাকলে বা যাত্রীদের গতিবিধি সন্দেহ জনক হলে তাদের কে দাড় করিয়ে তল্লাশি করছে জেলা পুলিশের স্পেশাল ফোর্স। শুধু তাই নয় চালক ও যাত্রীদের মুখে মাস্ক না থাকলেও জিজ্ঞাসাবাদের মুখে পড়তে হচ্ছে স্পেশাল ফোর্সের কাছে।

আলিপুর প্রতিনিধি জানান শুক্রবার বিকাল ৫ টার দিকে জেলা পুলিশের স্পেশাল ফোর্সের টিম লিডার পরিদর্শক ইমারাত আলীর নেতৃত্বে আলিপুর চেকপোস্ট রেখে সামনের মোড়ে ব্যাপক তৎপরতা চালায় পুলিশ। এসময় জেলার বাহিরে থেকে ঘুরতে আসা যুবকদের বেশ জিজ্ঞাসার মুখে পড়তে হয়।

এবিষয়ে সাতক্ষীরা জেলা পুলিশের স্পেশাল টিমের পরিদর্শক ইমারাত আলী প্রতিবেদক কে জানান সাতক্ষীরা জেলা পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান পিপিএম(বার) এঁর দিক নির্দেশনা মোতাবেক স্পেশাল টিম সন্দেহজনক ব্যক্তি বা যানবাহনে তল্লাশি করছে। যেনো আসন্ন ঈদুল আযহা কে কেন্দ্র করে কোনো অজ্ঞানপাটি-মলমপাটি সক্রিয় হতে না পারে। তিনি বলেন পশুরহাট সহ সাতক্ষীরার গুরুত্বপূর্ণ শপিং মহল গুলো সব সময় স্পেশাল টিমের নজর দারিতে থাকবে। তিনি আরো জানান ঈদ যাত্রা নির্বিঘ্ন করতে, পশুবাহী যানবাহনের চলাচল নির্বিঘ্ন করতে আমাদের এ তৎপরতা অব্যহত থাকবে। 





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন