জাতির পিতা বঙ্গবন্ধুর ৪৫ তম শাহাদাৎ বার্ষিকীতে খুলনা পিটিসি’র শ্রদ্ধাঞ্জলি জ্ঞাপন

দ্বারা zime
০ মন্তব্য 210 দর্শন

 

খুলনা পিটিসি(পুলিশ ট্রেনিং সেন্টার) যথাযথ মর্যাদায়  স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫ তম শাহাদাৎ বার্ষিকী পালন করেছে।

শনিবার সকালে বাংলাদেশ বেতার, খুলনায় সর্ব কালের সর্ব শ্রেষ্ঠ বাঙ্গালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি ও পুষ্পস্তবক অর্পণ করেন পুলিশ ট্রেনিং সেন্টার খুলনার কমান্ড্যান্ট (ডিআইজি)  মোঃ আব্দুল কুদ্দুছ আমিন।

পুষ্পস্তবক অর্পণকালে এসময় উপস্থিত ছিলেন পুলিশ ট্রেনিং সেন্টার খুলনার ডেপুটি কমান্ড্যান্ট হাবিবুর রহমান খান, পুলিশ সুপার সর্বজনাব শুক্লা সাহা সহ অন্যান্য পদমর্যাদার কর্মকর্তা সঙ্গীয় অফিসার্স ও ফোর্স বৃন্দ।

একই দিন বাদ আছর পুলিশ ট্রেনিং সেন্টার খুলনার জামে মসজিদে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, তাঁর পরিবারসহ সকল শহীদের স্মরণে এবং তাদের রুহের মাগফেরাত কামনা করে বাদ আছর মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।উক্ত দোয়া অনুষ্ঠানে এসময় পুলিশ ট্রেনিং সেন্টার খুলনার কমান্ড্যান্ট (ডিআইজি) জনাব মোঃ আব্দুল কুদ্দুছ আমিন ও ডেপুটি কমান্ড্যান্ট জনাব হাবিবুর রহমান খান সহ ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ ও ফোর্স উপস্থিত ছিলেন।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন