সাতক্ষীরা জেলা গোয়েন্দা পুলিশের অভিযানে চোরাই মটর সাইকেল উদ্ধার : আটক -২

দ্বারা zime
০ মন্তব্য 240 দর্শন

 

সাতক্ষীরা জেলা গোয়েন্দা শাখা অভিযান চালিয়ে চোরাই মটরসাইকেল সহ দুই চোর কে আটক করেছে। আটককৃত মটর সাইকেল চোরের নাম ইসমাইল হোসেন (২১), মাসুদ রানা(২৮)। এদের মধ্যে ইসমাইল পুষ্পকাটির মোজাফ্ফার সরদারের ছেলে। অপর দিকে মাসুদ একই এলাকার আলমঙ্গীর সরদারের ছেলে।

 

সাতক্ষীরা গোয়েন্দা পুলিশের সূত্র জানায়, সাতক্ষীরা গোয়েন্দা অফিসে ০২/৯/২০২০ তারিখের ১৮ নং জিডি  মূলে সাতক্ষীরা জেলা পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান পিপিএম(বার) এঁর দিন নির্দেশনা মোতাবেক সাতক্ষীরা জেলা গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ মহিদুল ইসলামের নেতৃত্বে ডিবির এসআই ফরিদ হোসেন, এএসআই জসিম উদ্দীন, এএসআই নাসির উদ্দিন, কং নজরুল ইসলাম ও সঙ্গীয় ফোর্স গোপন সংবাদের ভিত্তিতে শহরের পানসি হোটেলের পাসে অভিযান চালিয়ে চোরাই মটর সাইকেল ক্রয়-বিক্রয় কালে ইসমাইল হোসেন ও মাসুদ রানা কে আটক করে ডিবির ঐ চৌকশ টিম। এসময় তাদের কাছ থেকে একটি কালো রংয়ের Tvs Metro 100cc মটর সাইকেল উদ্ধার করা হয়।

আটক ও মটর সাইকেল জব্দের বিষয়টি নিশ্চিত করে সাতক্ষীরা জেলা গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ মহিদুল ইসলাম আপডেট সাতক্ষীরা কে জানান, আটকৃতদের নামে ডিবির এসআই ফরিদ হোসেন বাদী হয়ে সাতক্ষীরা সদর থানায় মামলা দায়ের করেছে। মামলাটির তদন্তভার দেওয়া হয়েছে ডিবির এসআই মহাসিন হাওলাদারের উপর। তিনি আরো জানান আটককৃতদের বিঞ্জ আদালতে সোপর্দ করা হবে।

 





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন