সাতক্ষীরা ডিবি পুলিশের অভিযানে দেশীয় তৈরি পাইপগান,গুলি ও হাত বোমা সহ আটক -১

দ্বারা zime
০ মন্তব্য 266 দর্শন

 

সাতক্ষীরা জেলা ডিবি পুলিশ পৃথক দুটি অভিযান চালিয়ে দুটি দেশীয় তৈরি পাইপ গান, দুটি হাত বোমা, দুই রাউন্ড কার্তুজ  সহ এক যুবক কে আটক করেছে। আটককৃত আসামীর নাম শাহরিয়ার ইসলাম কিনসাম (৩৯)। সে খাজরা ইউনিয়নের এনামুল সরদারের পুত্র।

সাতক্ষীরা জেলা ডিবি পুলিশের সূত্র জানায়,সাতক্ষীরা জেলা পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান পিপিএম (বার) এঁর দিক নির্দেশেনা মোতাবেক সাতক্ষীরা জেলা ডিবির অফিসার ইনচার্জ ইয়াছিন আলম চৌধুরীর নেতৃত্বে এসআই ফরিদ, এএসআই ইদ্রিস, এএসআই জসিম এএসআই প্রদিপ, কং নজরুল ও সঙ্গীয় ফোর্স গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গরবার দুপুর তালার ডুমুরিয়া গ্রামের মৃত সামাদ শেখের পুত্র মো:আবু জাফর শেখের বাড়ির পুকুর থেকে দেশীয় তৈরি দুটি পাইপগান ও দুটি কাঁর্তুজ পরিত্যক্ত অবস্থায় উদ্ধার করে পুলিশ।তবে সময় কাউকে আটক করা সম্ভব হয়নি।

ডিবি পুলিশের সূত্র আরো জানায়, একই টিম ও সঙ্গীয় ফোর্স বুধবার দুপুরে আশাশুনির খাজরার গদাইপুর গ্রামে এনামুল সরদারের বাড়ির সামনে থেকে এনামুল সরদারের পুত্র শাহরিয়ার ইসলাম কিনসাম কে দুটি হাত বোমা সহ আটক করে ডিবির ঐ চৌকস টিম।এসময় একাধিক মামলার আসামী দিদারুল ইসলাম রাব্বি পালিয়ে যায়।

আটকের বিষয়টি নিশ্চিত করে জেলা ডিবির অফিসার ইনচার্জ ইয়াছিন আলম চৌধুরী সাংবাদিকের জানান, এবিষয়ে ডিবি পুলিশ বাদী হয়ে আটককৃতের নামে আশাশুনি থানায় বিষ্ফোড়ক আইনে  মামলা রুজুর কার্যক্রম প্রকৃিয়াধীন। তিনি আরো জানান, পলাতক আসামী রাব্বিকে আটক করতে আমাদের অভিযান অব্যহত আছে।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন