সহকারী পুলিশ সুপার হলেন আলী আহমেদ হাশমী সহ পুলিশের ১৫ পরিদর্শক

দ্বারা zime
০ মন্তব্য 300 দর্শন

 

সহকারী পুলিশ সুপার পদে পদন্নোতি পেলেন বাংলাদেশ পুলিশের ১৫ জন পরিদর্শক।আজ ১২ অক্টোবর ২০২০ খ্রিষ্টাব্দ স্বরাষ্ট্র মন্ত্রনালয়ে জননিরাপত্তা বিভাগের উপসচিব ধনঞ্জয় কুমার দাস স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে বাংলাদেশ পুলিশের ১৯ জন পরিদর্শক কে বিসিএস ক্যাডারে সহকারী পুলিশ সুপার হিসাবে পদন্নোতি প্রদান করা হয়।
পদন্নোতি প্রাপ্তরা হলেন:-
১। অশোক সুজা মামুন
২। মো:তোরিকুল ইসলাম
৩। মো:মাইন উদ্দিন খান
৪। মো: এনামুল হক
৫। মোহাম্মদ ইব্রাহিম
৬। মো:রুহুল আমিন
৭। কৃষ্ঞ কুমার সরকার
৮। মো:শাহজাহান ভূইয়া
৯। মো:আফজাল হোসেন খান
১০। চৌধুরী মিজানুজ্জামান
১১। মো:জসীম উদ্দিন
১২। মো: খোকন চন্দ্র সরকার
১৩। মো:সামসুদ্দিন ভুইয়া
১৪। মো: ফজলুল হক
১৫। আলী আহমেদ হাশমী


পদন্নোতি প্রাপ্ত সহকারী পুলিশ সুপারদের মধ্যে আলী আহম্মদ হাশমী দিনাজপুর ফুলবাড়িয়া গ্রামের সম্ভ্রান্ত হাশেমী পরিবারের সন্তান। তিনি ১৯৯৮ সালে আউট সাইট ক্যাডেট হিসাবে এসআই হিসাবে বাংলাদেশ পুলিশে যোগদান করেন। প্রথম পোস্টিং হিসাবে তিনি বগুড়া জেলায় যোগদান করেন। পরে কর্মদক্ষতায় তিনি ডিএমপি,আরএমপি সহ বিভিন্ন ইউনিটে সুনাম ও দক্ষতার সহিত চকুরী করেন।অতপর নিজগুনে ২০০০ সালে তিনি এসআই থেকে পরিদর্শক পদে পদোন্নতি লাভ করেন। টানা ১০ বৎসর পরিদর্শক পদে তিনি অত্যান্ত সুনাম ও দক্ষতার সহিত বিভিন্ন জেলায় চাকুরী করেছেন।

এর মধ্যে ২০১৩-১৪ ও ২০১৫ সালে তিনি সাতক্ষীরা জেলা ডিবির অফিসার ইনচার্জ হিসাবে সাতক্ষীরা জেলা থেকে রেকর্ডব্রেক পরিমান মাদক ও অস্ত্র উদ্ধার করেছেন।

সাথে সাথে তিনি সাতক্ষীরা জেলা কে খুব খারাপ পরিস্থিতির মধ্য থেকে টেনে তুলেছেন।সদালাপী মানুষটি বর্তমানে যশোর জেলার সিআইডির ইনচার্জ হিসাবে দায়িত্ব পালন করছেন।ব্যক্তিগত জীবনে তিনি এক পুত্র সন্তান ও এক কন্যা সন্তানের জনক।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন