নানা আয়োজনে বর্ষীয়ান সাংবাদিক আবুল কালাম আজাদের ৫৪তম জন্ম বার্ষিকী উদযাপিত

দ্বারা zime
০ মন্তব্য 169 দর্শন

 

হেমন্ত সন্ধ্যায় ফুলেল শুভেচ্ছা ও কেক কাটার মধ্য দিয়ে দৈনিক পত্রদূতের উপদেষ্টা সম্পাদক, সাতক্ষীরা প্রেসক্লাবের সাবেক তিন বাবের সফল সভাপতি ও চ্যানেল আই টিভির জেলা প্রতিনিধি এডভোকেট  আবুল কালাম আজাদের ৫৪তম জন্মদিন। মঙ্গলবার দৈনিক পত্রদূত ভবণে তার জন্মদিন পালন করা হয়।

এসময় উপস্থিত ছিলেন দৈনিক পত্রদূতের ভারপ্রাপ্ত সম্পাদক লায়লা পাভীন সেঁজুতি, বার্তা সম্পাদক এসএম শহীদুল ইসলাম, ডিবিসি টেলিভিশনের জেলা প্রতিনিধি জিল্লুর রহমান, সাহিত্য সম্পাদক গাজী শাহজাহান সিরাজ, সহকারী সম্পাদক সাখাওয়াত উল্যাহ, সিনিয়র রিপোর্টার এম জিললুর রহমান, আব্দুস সামাদ, আসাদুজ্জামান মধু, প্রভাষক শেখ শরিফুল ইসলাম, বিধান চন্দ্র, রেজাউল ইসলাম, নুশরিকা অদ্রি, আরিব আফনান, ভূমিহীন নেতা আব্দুস সাত্তার প্রমুখ।

এছাড়া আবুল কালাম আজাদের জন্মদিনে সামাজিক যোগাযোগ মাধ্যমে বিভিন্ন ব্যক্তি ও প্রতিষ্ঠানের পক্ষ থেকে শুভেচ্ছা জানিয়ে তার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করা হয়।পাসাপাশি সাতক্ষীরা জেলার সিটিজেন জার্নালিস্ট  ও আপডেট সাতক্ষীরা পরিবারের পক্ষ থেকে বর্ষীয়ান সাংবাদিক এড.আবুল কালাম আজাদ কে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন। 

এর আগে সকালে  সাতক্ষীরা প্রেসক্লাবের সাবেক সভাপতি এড. আবুল কালাম আজাদের ৫৪ তম জন্মদিনে সুন্দরবন উপকূলবর্তী টাইগার পয়েন্ট- এ জাকজমক আয়োজনে জন্মদিনের কেক কেটে অনুষ্ঠান উদ্যাপন করেন প্রথম আলোর নিজস্ব প্রতিবেদক  সিনিয়র সাংবাদিক কল্যাণ ব্যানার্জী,দৈনিক সমকালের জেলা প্রতিনিধি ভয়েস অফ সাতক্ষীরার সম্পাদক ও এটিএন বাংলার জেলা প্রতিনিধি এম কামরুজ্জামান, সময় টিভির জেলা প্রতিনিধি বাপ্পী,বাংলা ভিশন টিভির জেলা প্রতিনিধি আসাদুজ্জামান আসাদ প্রমুখ।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন