সবার উচিৎ নিজ স্থান থেকে জনগণের সেবা করার চেষ্টা করা : সিনিয়র জেলা ও দায়রা জজ শেখ মফিজুর রহমান


 

সাতক্ষীরা সিনিয়র জেলা ও দায়রা জজ শেখ মফিজুর রহমান বলেছেন, “সরকারী চাকরী করাও একটি আদর্শ যদি সৎভাবে নিজ দায়িত্ব পালন করা যায়। সবার উচিৎ নিজ স্থান থেকে জনগণের সেবা করার চেষ্টা করা।” শনিবার সাতক্ষীরা চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের সম্মেলন কক্ষে জুডিসিয়াল ম্যাজিস্ট্রেসী কর্তৃক আয়োজিত ‘পুলিশ – ম্যাজিস্ট্রেসী’ কনফারেন্সে প্রধান অতিথি হিসেবে মন্তব্য করেন তিনি।

চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মোঃ হুমায়ূন কবীর এঁর সভাপতিত্বে উপস্থিত ছিলেন সাতক্ষীরা জেলা পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান পি পি এম (বার), সাতক্ষীরা সিভিল সার্জন ডাঃ হোসাইন সাফায়াত, সাতক্ষীরা, যুগ্ম জেলা ও দায়রা জজ ও জাজ ইনচার্জ নেজারাত মোঃ ফারুক ইকবাল, অতিঃ চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট, জিয়ারুল ইসলামসহ সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট বৃন্দ, লিগ্যাল এইড অফিসার সালমা আক্তার, বিজ্ঞ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট বৃন্দ, পারিবারিক আদালতের বিজ্ঞ বিচারকবৃন্দ, বিজ্ঞ পাবলিক প্রসিকিউটর, সাতক্ষীরা জেলা আইনজীবী সমিতির সভাপতি, সাধারণ সম্পাদক, সাতক্ষীরা জেলা আইনজীবী সমিতি, সহকারী পরিচালক, দূর্নীতি দমন কমিশন, সহকারী পরিচালক, র‌্যাব- ৬, সহকারী পরিচালক জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ কার্যালয়, নির্বাহী প্রকৌশলী ও জো পা ডি কো, মেয়র, সাতক্ষীরা পৌরসভা, সহকারী বন সংরক্ষক, বুড়িগোয়ালিনী, সাতক্ষীরা, অতিঃ পাবলিক প্রসিকিউটর, সাতক্ষীরা, প্রবেশন অফিসার, জেলা সমাজ সেবা কার্যালয়, সাতক্ষীরা, সহকারী পুলিশ সুপার ডিএসবি মো: সাইফুল ইসলাম , সি আই ডির ওসি , সাতক্ষীরা, অফিসার ইনচার্জ ডিবি ইয়াছিন আলম চৌধুরী, অফিসার ইনচার্জ, পি বি আই সাতক্ষীরা, ট্রাফিক ইন্সপেক্টর হারুণ উর রশিদ, সাতক্ষীরা, সাতক্ষীরার সকল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আসাদুজ্জামান, এবং কোর্ট ইন্সপেক্টর অমল কুমার সাতক্ষীরা।
প্রধান অতিথি সিনিয়র জেলা ও দায়রা জজ শেখ মফিজুর রহমান আরো বলেন, আমাদের উচিৎ আমরা পৃথিবীকে যেমন দেখেছি তার চেয়ে আরো সুন্দর করে রেখে যাওয়া এবং একটি সুস্থতর, সুন্দরতর বিচার ব্যবস্থা নিশ্চিত করা।


অনুষ্ঠানের সভাপতি চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট, সাতক্ষীরা মোঃ হুমায়ূন কবীর তাঁর বক্তব্যে ফৌজদারী বিচার ব্যবস্থা তরান্বিত করার লক্ষ্যে বিভিন্ন সমস্যা ও সমাধানের প্রতি দিক নির্দেশ করেন এবং একইসাথে জনবান্ধব বিচার ব্যবস্থা বিনির্মাণে প্রতিশ্রুতি ব্যক্ত করেন। তিনি জুডিসিয়াল ম্যাজিস্ট্রেসীর কাজের পরিসংখ্যান তুলে ধরেন এবং ভবিষ্যতে আরো ভালো কাজ করার প্রত্যয় ব্যক্ত করেন। সমগ্র অনুষ্ঠানটি পরিচালনা করেন জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট ও চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের ফোকাল পার্সন ইয়াসমিন নাহার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You cannot copy content of this page